ইয়াং বাংলা আয়োজিত লেটস টক: 'নিউ নরমাল'-এর সঙ্গে তরুণ সমাজ

ইয়াং বাংলা আয়োজিত লেটস টক: 'নিউ নরমাল'-এর সঙ্গে তরুণ সমাজ
ইয়াং বাংলা আয়োজিত লেটস টক: 'নিউ নরমাল'-এর সঙ্গে তরুণ সমাজ

আবারো অনলাইনে তরুণদের নিয়ে ফেরে এলো ইয়াং বাংলার নিয়মিত আয়োজন 'লেটস টক। এবারের বিষয় 'নিউ নরমাল'-এর সঙ্গে তরুণ সমাজ। আজ শনিবার সন্ধ্যা ৬টা ৩০ থেকে ফেসবুকে লাইভ দেখা যাবে অনুষ্ঠানটি।

নাহিম রাজ্জাকের সঞ্চালনায় আজকের অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত থাকবেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ডা. ইকবাল কবির এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক রাজীব নন্দী।

আলোচনায় আরো থাকছেন সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (ইয়াং বাংলা) ইশরাত ফারজানা তন্নি, জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড বিজয়ী বরিশাল ইয়ুথ সোসাইটির ফায়েজ বেলাল এবং জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড বিজয়ী ইচ্ছাপূরণ সামাজিক সংগঠনের রেশমা আক্তার।

অনুষ্ঠানটি দেখা যাবে ইত্তেফাকের ফেসবুক পেজের পাশাপাশি ইয়াং বাংলা, বিডি নিউজ ও সমকালের ফেসবুক পেজে।

তরুণরা যাতে দেশের নীতি নির্ধারকদের সাথে খোলামেলা আলোচনা করতে এবং নিজেদের ভাবনা ও সমস্যাগুলোর কথা নীতি নির্ধারকদের কাছে পৌঁছাতে পারেন সেজন্য সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) প্রতিষ্ঠান ইয়াং বাংলা নিয়মিত আয়োজন করে আসছে ‘লেটস টক’। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বেশ কয়েকবার এই অনুষ্ঠানে এসেছিলেন। ২০১৮ সালের ডিসেম্বরে আয়োজিত 'লেটস টক' অনুষ্ঠানে উপস্থিত থেকে তরুণদের সঙ্গে দেশের ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সঙ্গে তরুণরাও সরাসরি প্রধানমন্ত্রীকে জানানোর সুযোগ পান দেশ নিয়ে তাদের চিন্তা-চেতনার কথা। বাংলাদেশে ইতিহাসে তরুণদের সঙ্গে দেশের শীর্ষ নেতৃত্বের আলোচনা এটাই প্রথম।

ইত্তেফাক/আরএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত