মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পালিয়ে যাননি, হাসপাতালে ভর্তি সুমন ব্যাপারী

আপডেট : ০৪ জুলাই ২০২০, ১২:৩১

বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির ঘটনায় ১৩ ঘণ্টা পর জীবিত উদ্ধার সুমন ব্যাপারীকে নিয়ে চাঞ্চল্য এখনও থেমে নেই। গত কয়েকদিনে সুমন ব্যাপারীর পলাতক থাকার ঘটনাকে ‘গুজব’ বলে উড়িয়ে দিলেন তার পরিবার। জানালেন, তিনি পালিয়ে যান নি, হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

সুমন বেপারীর বড় ভাই শাহীন বেপারী বলেন, ‘আমার ভাই সুমন পালিয়ে যাবে কেন? সুমন ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের ৩নং ভবনের ১নং ওয়ার্ডে ১৪নং বেডে ভর্তি রয়েছে। চাইলে দেখে যেতে পারেন।’

হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২ জুলাই) রাত ১০টা ৪০ মিনিটে ৩নং ভবনে ভর্তি করা হয় তাকে। এর আগে উদ্ধার হওয়ার পর তাৎক্ষণিক ২নং ভবনের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছিল সুমনকে।

সুমনের ভাই শাহীন বেপারী আরও বলেন, ভাইকে নিয়ে নানা গুজব ছড়ানো হচ্ছে। যে যা বলার বলুক। আল্লাহর রহমতে ভাই বেঁচে ফিরেছে এতেই শুকরিয়া। সবার কাছে দোয়া চাই আমার ছোট ভাই সুমন যেন তাড়াতাড়ি পরিপূর্ণ সুস্থ হয়ে ওঠে।

উল্লেখ্য, গত ২৯ জুন সকালে মুন্সিগঞ্জ থেকে ছেড়ে আসা মর্নিং বার্ড লঞ্চটি সদরঘাটের অদূরে শ্যামবাজার ময়ূর-২ লঞ্চের ধাক্কায় ডুবে যায়। ঘটনার পর নদী থেকে ৩৪ জনের মরদেহ উদ্ধার করে উদ্ধারকারী দল। ঘটনার দিন রাত ১০টার দিকে লঞ্চটি টেনে তোলার সময় জীবিত অবস্থায় উদ্ধার করা হয় সুমন বেপারীকে।

ইত্তেফাক/এসি