বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

কুয়ালালামপুর ও সিঙ্গাপুরগামী ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত

কুয়ালালামপুর ও সিঙ্গাপুরগামী ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত
বাংলাদেশ বিমান। ফাইল ছবি

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কুয়ালালামপুর ও সিঙ্গাপুরগামী সকল ফ্লাইট আগামী ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত করা হয়েছে। অপরদিকে মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) আবুধাবি ও দুবাই এবং যুক্তরাজ্যের লন্ডন-এই তিনটি রুটের ফ্লাইট ছাড়া ঢাকা-ম্যানচেস্টার রুটে ১৫ জুলাই পর্যন্ত এবং অন্যান্য আন্তর্জাতিক রুটে আগামী ৩০ জুলাই পর্যন্ত বিমানের সকল ফ্লাইট স্থগিত থাকবে।

শনিবার বাংলাদেশ বিমানের ওয়েবসাইটে এ সংক্রান্ত এক অফিস আদেশে এসব তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, স্থগিত আন্তর্জাতিক রুটগুলোতে বিমানের ফ্লাইট পুনঃচালুর বিষয়টি যথাসময়ে জানানো হবে।

এদিকে, ওয়েবসাইটে প্রকাশিত পৃথক এক নোটিশে জানানো হয়, বাংলাদেশ বিমান আগামী সোম ও মঙ্গলবার (৬ ও ৭ জুলাই) থেকে দুবাই ও আবুধাবি-এই দু’টি রুটে শিডিউল ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে।

ঢাকা-দুবাই রুটে আগামী সোমবার থেকে প্রতি-সপ্তাহে চারদিন ফ্লাইট পরিচালনা করা হবে। এ রুটে সোমবার ছাড়াও যথাক্রমে মঙ্গল, বৃহস্পতি ও শনিবার নিয়মিত বিমানের ফ্লাইট চলাচল করবে।

আরো পড়ুন : আবারো করোনা ‘পজিটিভ’ মাশরাফি

এছাড়াও আগামী মঙ্গলবার থেকে ঢাকা-আবুধাবি রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নিয়মিত ফ্লাইট পরিচালনার কথা উল্লেখ করে ওই নোটিশে বলা হয়, এ রুটে প্রতি-সপ্তাহে মঙ্গল, বুধ, শুক্র ও রবিবার এই চার দিন নিয়মিত ফ্লাইট পরিচালনা করা হবে। আবুধাবি ভ্রমণের ক্ষেত্রে যাত্রীদের টিকিট বুকিংয়ের আগে অবশ্যই ইউএই কর্তৃপক্ষের ওয়েবসাইট থেকে অনলাইনে রি-এন্ট্রির অনুমোদন নিতে হবে বলেও নোটিশে জানানো হয়। বাসস

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত