বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

সাত বছর আগে হারিয়ে যাওয়া খুশিকে খুঁজে পেয়েছে পুলিশ

সাত বছর আগে হারিয়ে যাওয়া খুশিকে খুঁজে পেয়েছে পুলিশ
হারিয়ে যাওয়া খুশিকে খুঁজে পেয়েছে পুলিশ। ছবি: সংগৃহীত

সাত বছর আগে হারিয়ে যাওয়া খুশিকে খুঁজে পেয়েছে গুলশান থানা পুলিশ। আদালতের মাধ্যমে খুশিকে তার বাবা আজিজার রহমানের কাছে ফেরত দেওয়ার প্রস্তুতি নিয়েছে।

দিনাজপুরের খানসামা থানার পাকেরহাট গ্রামের আজিজারের মেয়ে খুশি ২০১২ সালে গুলশানের নিকেতনের বি ব্লকের ৯১ নম্বর বাড়ির এ/৩ নম্বর ফ্ল্যাটে গৃহকর্মী হিসেবে যোগ দেয়। তখন খুশির বয়স ছিল ১১ বছর।

এক বছর পর ২০১৩ সালের ২৭ সেপ্টেম্বর খুশি ঐ বাসা থেকে বের হয়ে হারিয়ে যায়। এ ঘটনায় খুশির বাবা বাদী হয়ে গৃহকর্তা মাসুদুজ্জামান ও তার স্ত্রী শওকত আরা বেগম শিউলী, সৈয়দ আলী শাহ ও তার গাড়ি চালক খগেন্দ্র নাথ রায়কে আসামি করে দিনাজপুরের আদালতে একটি মামলা দায়ের করে।

এই মামলাটির তদন্তভার পুলিশ ও পিবিআইয়ের হাত ঘুরে সিআইডিতে ন্যস্ত হয়। এরই মধ্যে গতকাল গুলশান থানা পুলিশ খবর পায় যে হারিয়ে যাওয়া খুশি গুলশানের কড়াইল বস্তিতে থাকে। পুলিশ কড়াইল বস্তির বউ বাজার খোকনের বাসা হতে খুশিকে উদ্ধার করে। খুশির বর্তমান বয়স ১৯ বছর।

খুশি জানায়, ২০১৩ সালে সে নিকেতনের ঐ বাসা থেকে বের হয়ে পথ হারিয়ে ফেলে। সে হাঁটতে হাঁটতে গুলশানের গুদারাঘাট এলাকায় রাস্তার পাশে গাছের নিচে বসে কাঁদতে থাকে। গুলশান-১ ডিসিসি মার্কেটের ক্লিনার মনোয়ারা বেগম (খোকনের মা) তাকে কাঁদতে দেখে তার নাম-ঠিকানা জিজ্ঞাসা করে। কিন্তু খুশি তার নাম ছাড়া আর কিছুই বলতে পারে না। মনোয়ারা বেগম তাকে কড়াইল বস্তিতে তার বাসায় নিয়ে যান। সেখানেই মনোয়ারা সাত বছর ধরে খুশিকে লালন পালন করেন।

ইত্তেফাক/জেডএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত