বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

খিলক্ষেতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত

খিলক্ষেতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত
খিলক্ষেত থানা। ফাইল ছবি

রাজধানীর খিলক্ষেত এলাকায় ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন ছিনতাইকারী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে আরও দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।

নিহতরা হলো- মো. নান্নু মিয়া (৪৫) ও মোশাররফ হোসেন। নিহত নান্নুর বাড়ি শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলায় এবং মোশারফ হোসেনের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায়।

ডিএমপির খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহানউদ্দিন আজ সোমবার জানান, রবিবার দিবাগত আড়াইটার দিকে ডিবি পুলিশের একটি টহল দল খিলক্ষেত কুড়াতলি (বিআরটিসি) এলাকায় ছিনতাইকারীদের চ্যালেঞ্জ করলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি করতে করতে পালিয়ে যাবার চেষ্টা করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে গুলিবিনিময়কালে দুই ছিনতাইকারী গুলিবিদ্ধ হন। পরিস্থিতি শান্ত হলে দুইজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রাত সাড়ে ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক মর্গে রাখা আছে।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান ওরফে মাহবুব জানান, ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বাসস

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত