বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
৩৩ °সে

রিজেন্টের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার

রিজেন্টের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার
রিজেন্ট হাসপাতাল। ছবি: সংগৃহীত

করোনাকালীন সময়েও চিকিৎসার নামে প্রতারণার মামলায় রাজধানীর রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা ও চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী তারেক শিবলীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার সকালে তাকে রাজধানীর নাখালপাড়া থেকে গ্রেফতার করা হয় বলে র‍্যাব সূত্রে জানা গেছে।

এর আগে, পরীক্ষা না করেই করোনা ভাইরাস সংক্রমণের ভুয়া রিপোর্ট দেওয়া, নিয়ম বহির্ভূতভাবে গ্রাহকদের কাছ থেকে টাকা আদায় এবং লাইসেন্স নবায়ন না করায় রিজেন্ট হাসপাতালের প্রধান কার্যালয় সিলগালা ও মিরপুর শাখা বন্ধ করে দেয় র‌্যাব।

সে সময় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম জানান, হাসপাতালটিতে বিনা পয়সায় কোভিড-১৯ টেস্ট করানোর কথা থাকলেও প্রতিটি রোগী কাছ থেকে ৩ হাজার ৫০০ টাকা করে নেয়া হতো। এছাড়া তারা নির্ধারিত রোগীর বাইরেও নমুনা সংগ্রহ করে তাদের থেকে অতিরিক্ত টাকা আদায় করতো। এভাবে তারা এখন পর্যন্ত প্রায় ৩ কোটি টাকার হাতিয়ে নিয়েছে। এছাড়াও স্যাম্পল নিয়ে তা ফেলে দিয়ে ভুয়া রিপোর্ট দিতো হাসপাতালের সংশ্লিষ্টরা। রিপোর্টে নকল সিল ও স্বাক্ষর দেয়া হতো। এসব ঘটনায় আটজনকে আটক করা হয়েছে। এছাড়া প্রতিষ্ঠানের চেয়ারম্যানসহ যারা এ কর্মকাণ্ডের সঙ্গে জড়িত সবার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত