বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পরিবহন শ্রমিকদের ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী প্রদান

আপডেট : ১১ জুলাই ২০২০, ২১:৪৩

করোনা মহামারী মোকাবেলায় পরিবহন শ্রমিকদের ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। ১১ জুলাই সকালে সায়দাবাদ বাস টার্মিনালে অতিদরিদ্র পরিবহন শ্রমিকদের নিজ উদ্যোগে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী প্রদান করেন নেহরিন মোস্তফা দিশি।

এ সময় আওয়ামী লীগ নেতা নেহরিন মোস্তফা দিশি বলেন, করোনার এই ক্রান্তিকালে গণপরিবহন এর শ্রমিকরা জীবনের ঝুঁকি নিয়ে আমাদের সেবা দিয়ে যাচ্ছেন। প্রতিদিন শত শত যাত্রীদের সেবায় নিয়োজিত পরিবহন শ্রমিকদের ব্যক্তিগত সুরক্ষা প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে অতি দরিদ্র এসব অসহায় শ্রমিকদের পাশে  দাঁড়ানোর জন্য এটি ক্ষুদ্র প্রয়াস।

এ ছাড়া ব্যবসায়ী, রাজনীতিবিদদেরও এই ক্রান্তিকালে আরো বেশি পরিবহন শ্রমিক ও হত দরিদ্রের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি। তিনি বেসরকারি সংবাদ ভিত্তিক একটি সম্প্রচার মাধ্যমের সিনিয়র নিউজ প্রেজেন্টার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শহীদ শেখ কামালের সহধর্মিণী সুলতানা কামালের ছোট ভাই গোলাম আহমেদ টিটু, সায়দাবাদ আন্তঃজেলা শ্রমিক ইউনিয়ন ও মালিক সমিতির নেতৃবৃন্দ। এর আগেও নেহরিন মোস্তফা দিশি সায়দাবাদ বাস টার্মিনালে কর্মরত মানবেতর জীবনযাপন করা অতিদরিদ্র পরিবহন শ্রমিকদের ঈদ উপহার প্রদান করেন।

ইত্তেফাক/আরএ