খিলগাঁও ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১

খিলগাঁও ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১
খিলগাঁও ফ্লাইওভার। ফাইল ছবি

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারে নতুন ইউলুপে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাত এক তরুণ নিহত হয়েছেন। এছাড়া এ দুর্ঘটনায় অপর এক তরুণ গুরুতর আহত হয়েছেন।তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

রবিবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে খিলগাঁও ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে। ফ্লাইওভারের উপরে থাকা পথচারীরা দুই জনকেই রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের (এএসআই) আবদুল খান আজ সোমবার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও স্থানীয় লোকজন জানান, রোববার দিবাগত রাত পৌনে ১১টার দিকে রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের উপরে নতুন ইউলুপে নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডার (আইল্যান্ডের) সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলে থাকা দুই যুবক ছিটকে পড়েন। পরে পথচারীরা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। তাদের আনুমানিক বয়স ১৮ থেকে ১৯ বছর। অপর জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

তিনি আরও জানান, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটিতে পুলিশ লেখা ছিল। এটি লালবাগ থানা পুলিশের এসআই বেলাল ওরফে বিল্লালের বলে জানা গেছে। নিহত তরুণ তার ছেলে হতে পারে বলে ধারনা করা হচ্ছে। অপরজন তার বন্ধু।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মোটরসাইকেলটি পুলিশ উদ্ধার করেছে। বাসস

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত