রাজধানীতে বাসের ধাক্কায় পুলিশ সদস্যসহ নিহত ২ 

রাজধানীতে বাসের ধাক্কায় পুলিশ সদস্যসহ নিহত ২ 
ফাইল ছবি

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ দুইজন নিহত হয়েছে। এদের মধ্যে বৃহস্পতিবার বিকালে যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারের উপরে বাসের ধাক্কায় মোটরসাইকেলর এক আরোহী মারা গেছেন। এছাড়া বিমানবন্দরের কাউলা এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় পুলিশ সদস্যের মৃত্যু হয়। বৃহস্পতিবার বেলা দেড়টা থেকে পৌনে তিনটার মধ্যে দুর্ঘটনা দুটি ঘটে।

হানিফ ফ্লাইওভারে দুর্ঘটনায় নিহতের পরিচয় পাওয়া না গেলেও কাউলায় বাসের ধাক্কায় নিহতের পরিচয় জানা গেছে। কাউলায় নিহত ব্যক্তির নাম জিয়াউর রহমান (৩০)। তিনি সিআইডিতে সহকারী উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

ঢাকা মেডিক্যাল পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, যাত্রাবাড়ী চৌরাস্তার উপরে হানিফ ফ্লাইওভারে একটি বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুজন ছিল তারা আহত হয়। দুজনকেই পথচারীরা উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে এখন পর্যন্ত হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের বয়স হবে আনুমানিক ৩০-৩৫ বছরের মধ্যে।

যাত্রাবাড়ী থানার ওসি (তদন্ত) শাহিনুর রহমান বলেন, ঘটনাটি আমরা মাত্র শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

অপর রাজধানীর বিমানবন্দর কাউলা এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় জিয়াউর রহমান (৩০) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়কোবাদ কাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জিয়াউর রহমান পুলিশের আরেক কনস্টেবল আতিয়ার রহমানকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। পথে কাউলা ফুটওভার ব্রিজের নিচে বলাকা পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা জিয়াউর রহমান রাস্তায় ছিটকে পরে এবং ঘটনাস্থলেই মারা যায়। সামান্য আহত হয়েছে তার সাথে থাকা সিআইডির পুলিশ কনস্টেবল আতিয়ার।

ওসি জানান, ঘটনার পরপরই ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত