পল্লবীতে ২ কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার নারী ২ দিনের রিমান্ডে

পল্লবীতে ২ কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার নারী ২ দিনের রিমান্ডে
হেরোইনসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী মোছা. আনোয়ারী বেগম। ছবি : সংগৃহীত

রাজধানীর পল্লবীতে ১ কেজি ৭০৭ গ্রাম হেরোইনসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী মোছা. আনোয়ারী বেগমের (৪০) দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার শুনানি শেষে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস এ দেন।

মামলাটির তদন্ত কর্মকর্তা পল্লবী থানার এসআই মাহমুদুল হাসান আসামি আনোয়ারী বেগমকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এ আদেশ দেন।

র‌্যাব-৪ এর সিনিয়র এএসপি সাগর দিপা বিশ্বাসের নেতৃত্বে একটি দল গত বৃহস্পতিবার পল্লবীর মিল্লাত ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে আনোয়ারী বেগমকে গ্রেফতার করে।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) সাগর দিপা বিশ্বাস জানান, আনোয়ারী (৪০) নামে ওই নারী পেশাদার মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসার জন্য তিনি মিরপুরের ডন বলে পরিচিত।

তিনি আরও জানান, মিরপুরের পল্লবী থানাধীন মিল্লাত ক্যাম্প এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ১ কেজি ৭০৭ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ ছাড়া মাদক বিক্রির ২ লাখ ৩৬ হাজার ২৮৫ টাকা জব্দ করা হয়েছে। দুটো মোবাইল ফোন ব্যবহার করে তিনি মাদকের কারবারি চালাতেন। ওই ফোন দুটোও জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনোয়ারী জানিয়েছেন, তিনি দেশের বিভিন্ন স্থান থেকে মাদক সংগ্রহ করে পল্লবীসহ বিভিন্ন এলাকায় মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে রাজধানীর পল্লবী থানায় মাদক সংশ্লিষ্ট চারটি মামলাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত