মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি শামীম পারভেজ ও সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান

মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি শামীম পারভেজ ও সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান
মার্চেন্টস অ্যাসোসিয়েশন নির্বাচন ২০২০-২৪ এর নির্বাচিতরা। ছবি : সংগৃহীত

বাংলাদেশ ইউ.এ.ই মৈত্রী কমপ্লেক্স মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি শামীম পারভেজ ও সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান নির্বাচিত হয়েছেন। আজ শুক্রবার বিকেলে মার্চেন্টস অ্যাসোসিয়েশন নির্বাচন ২০২০-২৪ এর প্রধান নির্বাচন কমিশনার মো. আবুল কালাম এই ফল ঘোষণা করেন।

এছাড়া সহ-সভাপতি শেখ মোহাম্মদ বিল্লাল হোসেন, কোষাধ্যক্ষ কাজী মোশার্রাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. অহেদুজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মোজাম্মেল হক, সদস্য শামীম আহমেদ ও সাফিউর রহমান নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার ও গুলশান ১ (দ.) নম্বর ডিএনসিসি পাকা মার্কেট বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো. আবুল কালাম জানান, বাংলাদেশ ইউ.এ.ই মৈত্রী কমপ্লেক্স মার্চেন্টস অ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির নির্বাচনে ৮টি পদের জন্য ৮টি মনোনয়নপত্র বিতরণ করা হয়। আটটি মনোনয়নপত্রই দাখিল করা হয়। নির্বাচনী তফসিল অনুযায়ি দাখিলকৃত মনোনয়নপত্রগুলো যাচাই-বাছাই করা হয়। সবগুলো মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হয়। কোনো পদে একাধিক প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ি ও অ্যাসোসিয়েশনের গঠনতন্ত্র মোতাবেক ওই প্রার্থীদের বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হয়। যা আজ শুক্রবার সভার অনুমোদনক্রমে চূড়ান্তভাবে ফল ঘোষণা করা হলো।

প্রধান নির্বাচন কমিশনারসহ আরও তিন সদস্য নির্বাচন পরিচালনা করেন। তারা হলেন- গুলশান ১ নম্বর (দ.) ডিএনসিসি পাকা মার্কেট ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মাসুদ, গুলশান ১ নম্বর (দ.) ডিএনসিসি পাকা মার্কেট ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক আলহাজ মো. সালাহউদ্দিন ও কোলন এন্ড কটনের মালিক আলহাজ মো. আক্তারুজ্জামান।

স্বাস্থ্যবিধি মেনে নির্বাচনী অনুষ্ঠানটি পরিচালনা ও সঞ্চালনা করেন মৈত্রী কমপ্লেক্সে কর্মরত মো. ইমতিয়াজ চৌধুরী ও মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সাবেক তত্ত্বাবধায়ক এবং দৈনিক ইত্তেফাকের সহ-সম্পাদক কাউছার খোকন। সহযোগিতায় ছিলেন নিজামুল হক।

স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানে অংশ নেন ওই মাকের্টের দোকান মালিক, কর্মকর্তা-কর্মচারীসহ প্রমুখ।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত