বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস গৃহবধূর

আপডেট : ০৯ জানুয়ারি ২০১৯, ১৫:৫৭

রাজধানীর জুরাইনে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে নদী আক্তার (১৭) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে পরিবারের। বুধবার (৯ ডিসেম্বর) সকালে ঘটনাটি ঘটে। 

জানা গেছে, গত ৮ মাস আগেই প্রেমের সম্পর্কে ট্রাক হেল্পার সাজ্জাদ হোসেনের সঙ্গে বিয়ে হয় নদীর। জুরাইন মাদ্রাসা রোডের দেলোয়ার হোসেনের মেয়ে নদী।

তার পরিবার জানায়, সকালে জুরাইন মুরাদপুর ২১০ নম্বর টিনশেড ভাড়া বাসায় গলায় ফাঁস দেন নদী। দেখতে পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১টায় মৃত ঘোষণা করেন। 

আরো পড়ুন: ‘হৃদয় চুরি’র অভিযোগ নিয়ে পুলিশের কাছে তরুণ!

মৃতার স্বামী সাজ্জাদ হোসেন (ট্রাক হেল্পার)  জানান, রাতে ডিউটি শেষে সকালে বাসায় এসে ঘুমাচ্ছিলেন তিনি। তখন সাজ্জাদের মা সাজেদা বেগমের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় নদীর। এর কিছুক্ষণ পর নদী সাজ্জাদের রুম বাইরে থেকে আটকিয়ে পাশের আরেকটি রুমের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

ইত্তেফাক/জেডএইচ