ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
২৬ °সে


১০ শতাংশ মূল্যছাড় নভোএয়ারে

১০ শতাংশ মূল্যছাড় নভোএয়ারে
কেক কেটাসহ বিভিন্ন আয়োজনের মধ্যদিনে নভোএয়ার সপ্তম বর্ষ উদযাপন করা হয়। ছবি: সংগৃহীত

ছয় বছর সাফল্যের সাথে যাত্রী পরিবহন করে সপ্তম বর্ষে পদার্পণ করেছে দেশের শীর্ষ স্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। এ উপলক্ষে নভোএয়ারে ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম ‘স্মাইলস’ গ্রাহকদের জন্য টিকেটের মূল্যে ১০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

আগামী ৯ থেকে ৩১ জানুয়ারির মধ্যে গ্রাহকদের নভোএয়ারের বিক্রয় কেন্দ্র থেকে টিকেট ক্রয় করতে হবে। অফারটির মেয়াদ ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত। নভোএয়ার সম্মানিত যাত্রীদের বিশেষ সুবিধা দিতে বাংলাদেশে সর্বপ্রথম ‘স্মাইলস’ ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম চালু করে।

৬ষ্ঠ বর্ষ পূর্তি উপলক্ষে দেশব্যাপী ট্রাভেল এজেন্সির কর্মকর্তা ও যাত্রীদের সাথে কেক কেটে ও নানা আয়োজনের মাধ্যমে উদযাপন করা হয়।

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও সেবার সর্বোচ্চ মান নিশ্চিত করে এরই মধ্যে নভোএয়ার নিরাপদ ভ্রমণে যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে। এ সাফল্য বজায় রেখে ৭ম বছরে পদার্পণের অঙ্গীকার হবে আমাদের যাত্রী চাহিদার সাথে সামঞ্জস্যপূর্ণ অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্য সম্প্রসারণ, বহরে আরো উড়োজাহাজ সংযোজনের মাধ্যমে উন্নত যাত্রী সেবা নিশ্চিত করা।

আরো পড়ুন: বিক্রি হচ্ছে বিনামূল্যের সরকারি বই

নভোএয়ার ২০১৩ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত ৪৭,৫০০ এর বেশি ফ্লাইট পরিচালনার মাধ্যমে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ২৫ লাখেরও বেশি যাত্রী সেবা দিয়েছে। এ সময়ে সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনার গড় শতকরা ৯৮.৯৭ শতাংশ।

নভোএয়ার এটিআর ৭২-৫০০ মডেলের ছয়টি নিজস্ব উড়োজাহাজ দিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন; ১৩৬০৩ অথবা ভিজিট করুন flynovoair.com

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন