ঢাকা মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬
৩২ °সে


নয়া পল্টনে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগের সেই যুবককে গ্রেপ্তার

নয়া পল্টনে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগের সেই যুবককে গ্রেপ্তার
ছবি : সংগৃহীত

রাজধানীর নয়া পল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের গাড়িতে ম্যাচের কাঠি জ্বালিয়ে আগুন ধরিয়ে দেওয়া যুবক ওয়াসিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত কমিশনার মো. আব্দুল বাতেন সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার ভোরের দিকে পল্লবী থানা পুলিশ ওয়াসীমকে গ্রেপ্তার করে। তার বাসা মিরপুরের মুসলিম ক্যাম্পে। গত বছরের ১৪ নভেম্বর পুলিশের ওই গাড়িতে ওয়াসীম আগুন ধরিয়ে দেয়। যার ছবি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পায়। এ ঘটনায় মামলা দায়ের করা হলে ওয়াসীম আত্মগোপনে চলে যায়।

গত ১৪ নভেম্বরে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির একটি বড় মিছিল থেকে পুলিশের ওপর হামলা চালানো হয়। এ সময় হামলাকারীরা পুলিশের গাড়ির ওপর উঠে নৃত্য করে উন্মত্ততা প্রদর্শন করে এবং দুটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

আরও পড়ুনঃ ঠাকুরগাঁওয়ে ব্রিজের ছাঁদ ধসে ২ শ্রমিকের মৃত্যু

পুলিশ ঘটনাস্থলের কাছ থেকে সেই ঘটনার ভিডিও ফুটেজ দেখে ৯০ জনকে সনাক্ত করে এবং তাদের বিরুদ্ধে মামলা করে। সেই ঘটনায় এর আগে ১৩ জনকে গ্রেপ্তার করা হয়।ওয়াসিমকে নিয়ে ১৪ জনকে গ্রেপ্তার করা হলো। বাসস

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৫ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন