বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক

প্রধানমন্ত্রীর দিনরাত  পরিশ্রমের কারণেই  এত উন্নয়ন হচ্ছে

প্রধানমন্ত্রীর দিনরাত  পরিশ্রমের কারণেই  এত উন্নয়ন হচ্ছে
বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক। ফাইল ছবি

বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতার কারণেই করোনা সংকটেও দেশের একজন মানুষ না খেয়ে মারা যায়নি। এই সংকটেও বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়েছে, উন্নয়নের চাকা চলমান রয়েছে। আর এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর দিন-রাত পরিশ্রমের কারণেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মোৎসব উপলক্ষে শুক্রবার রাজধানীর রবীন্দ্র সরোবরে ‘গৌরব ৭১’ আয়োজিত আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিচারপতি মানিক বলেন, শেখ হাসিনা ৭৪ বছরে বিশ্বের সফল নেত্রী হিসেবে জায়গা করে নিয়েছেন। বিশ্বের শক্তিশালী মিডিয়াগুলোও তাকে মানবতার মা হিসেবে আখ্যায়িত করেছে। ‘প্রজন্মের প্রার্থনা, শতায়ু হোক শেখ হাসিনা’ স্লোগানে আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এসএম মনিরুল ইসলাম মনির।

আরো পড়ুন : ষড়যন্ত্র করে সরকার পতন ঘটানো যাবে না : হানিফ

সংগঠনের সাধারণ সম্পাদক এমএম শাহীনের সঞ্চালনায় সভায় আরও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এমরান কবির চৌধুরী, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার আবদুস সবুর, সাংবাদিক শাহনেওয়াজ দুলাল, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন ও ঢাকা কর অঞ্চলের কর কমিশনার আসাদুজ্জামান।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত