মহাখালীতে গ্যারেজে আটকে রেখে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

মহাখালীতে গ্যারেজে আটকে রেখে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ
ফাইল ছবি

রাজধানীর মহাখালী এলাকায় এক কলেজ ছাত্রীকে প্রায় ২ ঘণ্টা আটকে রেখে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। ওই ছাত্রী দাবি করেন, সরকারি তিতুমীর কলেজের উল্টোদিকের একটি গ্যারেজে স্থানীয় একদল বখাটে তার বন্ধুর সামনে তাকে নানাভাবে নাজেহাল করে। তবে শুক্রবার সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই শিক্ষার্থী এ বিষয়ে বনানী থানায় কোনো লিখিত অভিযোগ দেয়নি।

আজ শুক্রবার ওই ছাত্রী জানান, আইন বিষয়ে স্নাতকোত্তর শ্রেণিতে ভর্তির খোঁজ নিতে এক বন্ধুকে সঙ্গে নিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় মহাখালীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে যান তিনি। কাজ শেষে সেখান থেকে বের হয়ে সামনে যাওয়ার সময় ৭/৮ জন যুবক জোরপূর্বক তাদেরকে ধরে নিয়ে সেখানকার পর্যটন কর্পোরেশনের পেছনের গলির একটি গ্যারেজে নিয়ে যায়। এ সময় প্রতিবাদ করলে বখাটেরা তাদের হুমকি দেয়। মারধর করতে থাকে। এ সময় বখাটেরা তার শরীরে হাত দেয়। বখাটেদের মধ্যে একজন আরেকজনকে মোবারক বলে ডাকছিল। এছাড়া তাদের নাম পরিচয় জানা যায়নি।

ওই ছাত্রী দাবি করেন, তাদেরকে আটকে রাখার এক পর্যায়ে তিনি ৯৯৯ নাইনে পুলিশকে ফোন দেন। ফোন পেয়ে পুলিশ সদস্য তাকে সংশ্লিষ্ট থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করতে বলেন।

এ ব্যাপারে মেয়েটি কোনো অভিযোগ দিয়েছে কিনা জানতে চাইলে বনানী থানার ওসি নূরে আজম মিয়ে বলেন, এ ধরনের অভিযোগ নিয়ে এখন পর্যন্ত কোনো শিক্ষার্থী থানায় আসেননি। অভিযোগ পেলে তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত