পানির দাবিতে রাজধানীতে বিক্ষোভ, ওয়াসাকে আল্টিমেটাম

পানির দাবিতে রাজধানীতে বিক্ষোভ, ওয়াসাকে আল্টিমেটাম
পানির দাবিতে বিক্ষোভ করেছেন এলাকাবাসী। ছবি: সংগৃহীত

ওয়াসার পানির দাবিতে রাজধানীর মিরপুরে শেওড়াপাড়ার প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন স্থানীয় বাসিন্দারা। এসময় তারা পানির সমস্যা সমাধানে ওয়াসাকে আল্টিমেটাম দেন। অন্যথায় লাগাতার সড়ক অবরোধ করা হবে বলে ঘোষণা দেন।

রবিবার সকাল ৯টার দিকে পূর্ব শেওড়াপাড়ার অধিবাসীরা সড়ক অবরোধ করেন। অবরোধের কারণে শেওড়াপাড়া থেকে মিরপুর পর্যন্ত সড়কে যানজট তৈরি হয়। এতে ভোগান্তিতে পড়েন অফিসগামী যাত্রীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে পূর্ব শেওড়াপাড়া থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রধান সড়কে অস্থান নেন এলাকাবাসী। তারা সেখানে ওয়াসার পানির দাবিতে স্লোগান দিতে থাকেন। এতে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। বিক্ষোভে অংশ নেন নারী-পুরুষ।

ছবি: ফেসবুক

বিক্ষুব্ধ বাসিন্দারা জানান, পূর্ব শেওড়াপাড়ায় প্রায় দুই মাস ধরে পানি পাচ্ছেন না তারা। পানি না থাকায় জীবন দুর্বিষহ হয়ে গেছে তাদের। বিষয়টি নিয়ে সরকারের সংশ্লিষ্ট মহলে যোগাযোগ করা হয়েছে। কিন্তু কোনো ফল হয়নি। তাই তারা বাধ্য হয়ে রাস্তায় নেমেছেন।

এদিকে প্রশাসনের আশ্বাস পেয়ে সকাল সোয়া ১০টার দিকে অবরোধ তুলে নেন বাসিন্দারা। অবরোধ তুলে নেওয়ার আগে সমস্যা সমাধানে ওয়াসাকে ২৪ ঘণ্টার সময় বেধে দেন।

ইত্তেফাক/জেডএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত