সায়দাবাদ বাস টার্মিনাল মালিক সমিতির নির্বাচন স্থগিত

সায়দাবাদ বাস টার্মিনাল মালিক সমিতির নির্বাচন স্থগিত
সায়েদাবাদ বাস টার্মিনাল। ছবি: সংগৃহীত

রাজধানীর সায়দাবাদ আন্ত:জেলা বাস টার্মিনাল মালিক সমিতির নির্বাচন স্থগিত করা হয়েছে। বুধবার টার্মিনাল ভবনে মালিক সমিতির অফিসে এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এ ব্যাপারে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ বলেন, নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

কিন্তু নির্বাচন স্থগিত করে পূর্বের কমিটি ভেঙ্গে দেওয়া হয়েছে। বাস টার্মিনাল মালিক সমিতি পরিচালনা করার জন্য ৫ সদস্যের একটি অন্তর্বর্তীকালীন কমিটি গঠন করা হয়েছে। এই অন্তর্বর্তীকালীন কমিটি পরবর্তী নির্বাচন পরিচালনা ও কমিটি গঠিত না হওয়া পর্যন্ত কমিটি সায়দাবাদ বাস টার্মিনাল মালিক সমিতি পরিচালনার দায়িত্ব পালন করবে।

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি সূত্র জানায়, ৫ সদস্যের অন্তর্বর্তীকালীন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন ঢাকা সড়ক পরিবহন সমিতির সভাপতি আজমল হোসেন সবুর, উত্তরবঙ্গ বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ও গোমতী ক্লাসিক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক শরীফ আহসান, দক্ষিণবঙ্গ বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সিলেট বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন ও ঢাকা সড়ক পরিবহন সমিতির কার্যকরী পরিষদের সদস্য মুকুল মৃধা।

এর আগে সায়দাবাদ আন্তঃজেলা বাস টার্মিনাল মালিক সমিতির নির্বাচনে সভাপতি পদে আওয়ামী লীগ নেতা আবুল কালাম ও বিএনপি নেতা মোবারক হোসেন নির্বাচনের অংশ নেওয়ার কথা ছিল। সাধারণ সম্পাদক পদে শরীফ আহসান, গাজী শামীম আহমেদ, মুশফিকুল আহসান বায়ু ও জাহাঙ্গীর হোসেন প্রার্থী ছিলেন। মোট ভোটার ৫৮ জন।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত