উদ্যোক্তাদের জন্য উই-এর মাসিক মাস্টারক্লাস অনুষ্ঠিত

উদ্যোক্তাদের জন্য উই-এর মাসিক মাস্টারক্লাস অনুষ্ঠিত
উদ্যোক্তাদের জন্য উই-এর মাসিক মাস্টারক্লাস অনুষ্ঠিত। ছবি: সংগৃহীত

অনুষ্ঠিত হয়ে গেল নারী উদ্যোক্তাদের ফেসবুক গ্রুপ 'ওমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম' (উই) এর মাস্টারক্লাসের পঞ্চম পর্ব। শনিবার বিকেলে মাস্টারক্লাসের এ পর্ব অনুষ্ঠিত হয়।

এবারের মাস্টারক্লাসের মূল বিষয় ছিলো 'রপ্তানি'। রপ্তানি সম্পর্কিত বিষয়ে বৈশ্বিক স্পিকার হিসেবে ভার্চুয়াল এই সেশনটিতে যুক্ত হন, দ্যা পার্সোনাল মার্কেটিং কোম্পানির প্রেসিডেন্ট এবং চিফ ইনোভেশন অফিসার কাইল ব্যাক। পাশাপাশি তিনি বিএইচ ইমপোর্টের সহ-প্রতিষ্ঠাতাও। পরে বাংলায় সেশনটির মূল আলোচনা উই গ্রুপে আলোচনা করেন উই-এর অন্যতম অ্যাডভাইজর জাহানুর কবির সাকিব।

মাস্টারক্লাসে প্রধান অতিথি হিসেবে যুক্ত হোন বাংলাদেশ হাই-টেক পার্ক অথরিটির ম্যানেজিং ডিরেক্টর হোসনে আরা বেগম। তিনি বলেন, উই এর এই ধরণের উদ্যোগ আমাকেও অনুপ্রাণিত করেছে। উই এর যেকোনো উদ্যোগের সাথে থাকবার প্রত্যয় ব্যক্ত করছি।আমাদের সরকার নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে।

বিশেষ অতিথি হিসেবে সিল্ক গ্লোবাল এর ফাউন্ডার অ্যান্ড সিইও সৌম্য বসু, সার্চ ইংলিশের প্রতিষ্ঠাতা রাজিব আহমেদ, আইসিটি ডিভিশনের এলআইসিটি প্রজেক্টের পলিসি অ্যাডভাইজর সামী আহমেদ এবং উই-এর প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা।

মাস্টারক্লাস নিয়ে উই প্রেসিডেন্ট-এর নাসিমা আক্তার নিশা বলেন, আমি অনেক আনন্দিত রপ্তানি বিষয়ক এই মাস্টারক্লাসটি নিয়ে। আমাদের এই আয়োজন নারী উদ্যোক্তাদের যদি কাজে আসে তবেই আমাদের সার্থকতা।

ইত্তেফাক/জেডএইচডি

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত