যাত্রাবাড়ীতে বাস চাপায় গৃহবধূ নিহত

যাত্রাবাড়ীতে বাস চাপায় গৃহবধূ নিহত
যাত্রাবাড়ী থানা। ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে বাস চাপায় নাসরিন আক্তার (২৮) নামে এক গৃহবধূ নিহত ও শিপন (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও নাসরিনের বান্ধবী জান্নাতুল ফেরদৌস জানান, তারা দুজন শুক্রবার বিকালে শনিরআখড়া এলাকায় যান নাসরিনের সেলাইমেশিন মেরামত করাতেন। মেরামত শেষে সন্ধ্যায় বাসায় ফিরছিলন। সাদ্দাম মার্কেটের সামনে বাস থেকে নেমে রাস্তা পার হচ্ছিলেন তারাসহ আরও কয়েক পথচারী। এক পাশের রাস্তা পার হয়ে মাঝখানের রোড ডিভাইডারে দাঁড়ান তারা। নাসরিনের হাতে সেলাই মেশিন ছিলো। গাড়ির চাপ কিছুটা কম দেখে রাস্তার অপর অংশ পার হওয়ার সময় তিশা পরিবহনের দ্রুত গতির একটি বাস নাসরিনকে চাপা দেয়। আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর মারা যান নাসরিন।

স্বজনরা জানান, নিহত নসরিন কুমিল্লার মুরাদনগর উপজেলার ধনপতিখোলা গ্রামের সৌদি আরব প্রবাসী মোস্তফা মিয়ার মেয়ে। গৃহবধূ নাসরিনের স্বামী সিদ্দিকুর রহমানের তৈরি পোষাকের ছোট কারখানা আছে। এক ছেলে এস ও মেয়ের মা নাসরিন পরিবার নিয়ে সাদ্দাম মার্কেট সংলগ্ন তুষারধারা আবাসিক এলাকায় থাকতো। নাসরিন বাসাতেই সেলাইমেশিন দিয়ে জামাকাপড় সেলাইয়ের কাজ করতেন।

যাত্রাবাড়ী থানার এসআই মো. আব্বাস জানান, সন্ধ্যায় চিটাগাং রোডের সাদ্দাম মার্কেটের সামনে রাস্তা পার হবার সময় তিশা পরিবহনের একটি বাস চাপায় পথচারী নাসরিন ও একজন মোটরসাইকেলের আরোহী আহত হন। পরে খবর পেয়ে তাদের দুজনকেই উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর নাসরিনকে চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টায় নাসরিনকে মৃত ঘোষণা করেন। তার মাথায় ও পায়ে আঘাত রয়েছে। মোটরসাইকেল আরোহী শিপন ঢাকা মেডিকেলের নিউরোসার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। শিপন সাদ্দাম মার্কেট এলাকায় থাকেন ও একটি মুরগির দোকানে চাকরি করেন।

নিহত নাসরিনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

ইত্তেফাক/কেকে

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত