Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near ') ORDER BY id' at line 1

কাফরুলে নারীকে হত্যার পর পুড়িয়ে ফেলার অভিযোগ 

কাফরুলে নারীকে হত্যার পর পুড়িয়ে ফেলার অভিযোগ 
প্রতীকী ছবি

রাজধানীর কাফরুল থানা এলাকায় সিমা আক্তার (৩৩) নামে এক নারীকে হত্যার পর পুড়িয়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে গিয়েছে।

রবিবার সন্ধ্যায় কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার দুপুর একটার দিকে সংবাদ পেয়ে কাফরুল থানার বাইশটেক ইমাম নগরের একটি বাসা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয় । তাকে প্রথমে উপর্যুপরি ছুরি দিয়ে হত্যা করা হয়েছে। পরে আগুনে পুড়িয়ে ফেলা হয়েছে। তার সৎ ছেলে এক ঘটনার সঙ্গে জড়িত বলে প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে।

স্থানীয়ভাবে জানা গেছে, এক বছর আগে সিমাকে বিয়ে করেন শাহজাহান সিকদার। তিনি পেশায় একজন কার্টুন ব্যবসায়ী। পল্লবীর ফ্ল্যাটে তাদের সঙ্গে আগের ঘরের সন্তান ও তার স্ত্রীও থাকেন। প্রতিদিনের মতো শাজাহান কর্মস্থলে চলে যান। তবে তার ছেলে ও স্ত্রী বাসায় ছিল। তদন্তের স্বার্থে ছেলে ও তার স্ত্রীর নাম জানাতে অপারগতা প্রকাশ করে পুলিশ।

পুলিশ সন্দেহ করছে, শাহজাহান পেশায় একজন ব্যবসায়ী। অনেক স্থাবর-অস্থাবর সম্পত্তি ও অর্থ সম্পদ রয়েছে। শাজাহানের আগের ঘরের সন্তান মূলত এ কারণেই সিমাকে মেনে নিতে পারছিল না। পরে তাকে হত্যা করার পর লাশ পুড়িয়ে দেওয়া হতে পারে। তদন্তের পরই হত্যার প্রকৃত কারণ বেরিয়ে আসবে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সিআইডি ক্রাইমসিন ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছে। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহতের সৎ ছেলে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা জানাতে পারেনি পুলিশ।

ইত্তেফাক/জেডএইচডি

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত