Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near ') ORDER BY id' at line 1
Array
(
)

চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ জন আটক

চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ জন আটক
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। ছবি: সংগৃহীত

চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে রাজধানীর মিরপুর, ভাটারা ও ঢাকার আশুলিয়া-সাভার এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২৮ জন প্রতারকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। এছাড়া উদ্ধার করা হয়েছে চাকরিপ্রার্থী ৫০ জন ভুক্তভোগী।

সোমবার র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী এ তথ্য জানান।

আটকরা হলেন- মিরপুরের প্রসেস সিকিউরিটি সার্ভিস লিমিটেড থেকে মোসলে উদ্দিন (৪২), ফজলুল ইসলাম ওরফে সুনাম (৪০), আব্দুল মান্নান (৫২), রেজওয়ান মাহমুদ রনি (২১), রাজু চন্দ্র শর্মা (২৪), সাখাওয়াত হোসেন সজিব (২২)। সেনপাড়া পর্বতা এলাকার ওয়েস্টার ইন্টারন্যাশনাল লিমিটেড থেকে আল-রাব্বি হাসান ওরফে ও পরিতোষ আওয়াল (৩৫), নুর কালাম (৩১), হাসিবুর রহমান (২১), ফয়েজ (২৮), মামুন মিয়া (২১)।

নর্দা এলাকার এমিকন সিকিউরিটি সার্ভিস লিমিটেড থেকে গোলাম মোস্তফা (৫৫), তোফাজ্জল হোসেন (৫২)। এছাড়া আশুলিয়া থানার টোংগাবাড়ি এলাকার জয়েন সিকিউরিটি লিমিটেড থেকে সোহেল রানা (৩২), মো. ইমরান (১৮), রাব্বি মাহমুদ (১৮), ইব্রাহিম শেখ (২৪), চয়ন বাড়ই (১৯), মো. ফাহাদ (১৮), মো. হাবিব (১৮), মো. রাসেল (১৮), বাদল আহমেদ (১৮), মো. তাওসিফ (২০), ইমরুল কায়েস (২৪), মোছা. মোস্তাফিম মজরিনা ওরফে হ্যাপি (২১), হালিমা আক্তার (১৮), জহুরা আক্তার বিথি (১৯) ও সাভার থানার কালমা এলাকা থেকে গিয়াস সরদার (৬০)।

এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে গত রবিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত র‌্যাব-৪ এর একটি দল রাজধানীর মিরপুর ও ভাটারাসহ ঢাকা জেলার আশুলিয়া-সাভার এলাকায় অভিযান চালিয়ে ২৮ জন প্রতারকে আটক করা হয়। তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের কাগজপত্র, ভুয়া সিভিল, আইডি কার্ড, ভুয়া নিয়োগপত্র ও নগদ টাকাসহ বিভিন্ন ধরনের কাগজপত্র জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ইত্তেফাক/জেডএইচ

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত