হামানদিস্তার আঘাতে গৃহবধূর মৃত্যু, স্বামী গ্রেফতার

হামানদিস্তার আঘাতে গৃহবধূর মৃত্যু, স্বামী গ্রেফতার
রাজধানীর হাজারীবাগ। ছবি : গুগল ম্যাপ

রাজধানীর হাজারীবাগ থানাধীন রায়েরবাজার এলাকায় পারিবারিক কলহের জেরে রোকসানা আক্তার ময়না (২৮) নামে এক গৃহবধূকে হত্যার ঘটনা ঘটছে। এ ঘটনায় স্বামী ইউসুফ রানাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন হাজারীবাগ থানার উপ পরিদর্শক (এসআই) মো. আবুল কালাম আজাদ।

তিনি জানান, বুধবার বিকেলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ বুধবার দিনগত রাতে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

ময়নার বাড়ি নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার বারইনগর গ্রামে। তিনি স্বামী ইউসুফ, এক ছেলে ও এক মেয়েকে নিয়ে পূর্ব রায়েরবাজার হাই স্কুলের পিছনে আনোয়ার খানের একতলা বাড়িতে ভাড়া থাকতেন। ময়না গৃহিনী আর ইউসুফ ফুসকা বিক্রি করেন।

আরো পড়ুন : গোল্ডেন মনির ফের ৯ দিনের রিমান্ডে

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, পরিবার নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন তারা। দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। তার জের ধরেই বুধবার বিকাল ৪টার দিকে বাসার ভিতরেই লোহার হামানদিস্তা দিয়ে ময়নার মাথায় আঘাত করেন স্বামী ইউসুফ। এতে ঘটনাস্থলই তার মৃত্যু হলে মরদেহ বাসার ভিতরে রেখে দরজায় তালা লাগিয়ে ইউসুফ তার দুই ছেলে মেয়েকে নিয়ে পালিয়ে যান।

এসআই আরও জানান, পরে অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোরে ওই এলাকা থেকে ইউসুফকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় নিহত ময়নার ভাই ফরহাদ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ইত্তেফাক/ইউবি

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত