শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জুয়ার টাকা না পেয়ে স্ত্রী-শ্যালিকাকে হত্যা

আপডেট : ০৯ জানুয়ারি ২০২১, ২১:০৩

রাজধানীর পূর্ব নাখালপাড়ায় শ্যালিকাকে শ্বাসরোধে হত্যার পর স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে স্বামী। নিহতরা হলেন- ইয়াসমিন আক্তার (২৮) ও তার বোন সিমু (১৭)।

শনিবার দুপুরে পূর্ব নাখালপাড়ার সমিতির বাজার গলির তিন তলার বাড়ির তৃতীয় তলার একটি ফ্লাটে এ ঘটনা ঘটে। ঘটনার পর আশেপাশের বাসিন্দারা ওই বাসা থেকে ঘাতক স্বামী রনি মিয়াকে (৪০) বটিসহ আটক করে পুলিশে সোপর্দ করে। 

রনি মিয়া পেশায় রিকশাচালক। তিনি জুয়া খেলতেন। আর ইয়াসমিন আক্তার একজন গার্মেন্টসকর্মী। সিমু মহাখালীতে একটি দোকানে সেলম্যানের চাকরি করতেন। 

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, ২৫৩/৩ পূর্ব নাখালপাড়া ভবনের তৃতীয় তলায় একটি কক্ষে স্ত্রী ও শ্যালিকাকে নিয়ে বসবাস করতেন রনি। তার স্ত্রী ইয়াসমিন একটি গার্মেন্টসে চাকরি করতেন। আর শ্যালিকা স্থানীয় একটি প্রতিষ্ঠানে সবেমাত্র চাকরি নিয়েছিলেন।

আরো পড়ুন : ভারতে ১৬ জানুয়ারি থেকে ভ্যাকসিন প্রয়োগ শুরু

স্থানীয়রা জানান, দুপুর ১টার দিকে তারা নারী কণ্ঠের চিৎকার শুনে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন রনি বটি দিয়ে তার স্ত্রীকে এলোপাথাড়ি কোপাচ্ছেন। আর স্ত্রী ইয়াসমিন বাঁচার বিভিন্নভাবে চেষ্টা করে যাচ্ছেন। একই সঙ্গে তিনি বাঁচাও বাঁচাও বলে চিৎকার করছেন। পরে প্রতিবেশীরা ওই বাড়ির মালিককে ফোন করে বিষয়টি জানান। এক পর্যায়ে রনি কক্ষের দরজা ভিতর থেকে বন্ধ করে দেন। এ সময় প্রতিবেশীরা দরজা ভাঙার চেষ্টা করেন। এর মধ্যে প্রতিবেশীরা ওই কক্ষের জানালার গ্রিল ভেঙে ফেলে। কিন্তু ভিতর থেকে রনির বটির কোপের ভয়ে কেউ প্রবেশ করতে সাহস পায়নি। পরে তারা একত্রিত হয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে রনিকে আটক করে। ইয়াসমিনের নিথর দেহ মেঝেতে পড়েছিল। আর পাশের কক্ষের খাটের উপর ছিল সিমুর লাশ।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি বিপ্লব কুমার শীল বলেন, রনিকে আটক করা হয়েছে। রনিকে জিজ্ঞাসাবাদে জানা গেছে- তিন মাস আগে ইয়াসমিন রনিকে ডিভোর্স দেয়। কিন্তু রনি এই ডিভোর্স মেনে নেয়নি। রনির স্ত্রীর কাছ থেকে টাকা নিয়ে জুয়া খেলতেন। টাকা না দিলে স্ত্রীর ওপর নির্যাতন চালায়। এ কারণে ইয়াসমিন তাকে ডিভোর্স দেয়। শনিবার দুপুরে রনি ওই বাসায় আসেন। কথা কাটাকাটির এক পর্যায়ে শ্যালিকাকে গলা টিপে হত্যা করেন। এর প্রতিবাদ করলে রনি রান্নাঘর থেকে বটি এনে ইয়াসমিনকে কোপাতে থাকে।


ইত্তেফাক/ইউবি