ধর্ম প্রতিমন্ত্রীকে সংবর্ধনা দিলো ইসলামপুর উপজেলা সমিতি 

ধর্ম প্রতিমন্ত্রীকে সংবর্ধনা দিলো ইসলামপুর উপজেলা সমিতি 
ধর্ম প্রতিমন্ত্রীকে সংবর্ধনা দিল ইসলামপুর উপজেলা সমিতি। ছবি: ইত্তেফাক

গত শনিবার (১৬ জানুয়ারি) ঢাকায় উত্তরা প্যান ডি এশিয়া রেস্টুরেন্ট লিমিটেড এন্ড কনভেনশন হলে অনুষ্ঠিত হয় সরকারের নব নিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলালের সংবর্ধনা। অনুষ্ঠানটি আয়োজন করে ঢাকাস্থ ইসলামপুর উপজেলা সমিতি।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠিনক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাবীব হাসান, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম হোসনে আরা, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডা. এবিএম আব্দুল্লাহ, সাবেক মন্ত্রী পরিষদ সচিব এএসএম আব্দুল হালিম, সাবেক সংসদ সদস্য রহিমা খন্দকার প্রমুখ।

আরও পড়ুন: ঢাকা শহরকে নান্দনিক শহর হিসেবে গড়ে তোলার প্রত্যয় মেয়র তাপসের

অনুষ্ঠানের সভাপতি ঢাকাস্থ ইসলামপুর উপজেলা সমিতির আহ্বায়ক শাহজাহান আলী মণ্ডল উপস্থিত সকলকে স্বাগত ও ধন্যবাদ জানান। মানপত্র পাঠ করেন সমিতির যুগ্ম আহবায়ক শেখ খোরশেদ আলম। অনুষ্ঠানে অতিথিদের ক্রেস্ট ও ফুল দিয়ে সম্মাননা জানানো হয়। সঞ্চালনায় ছিলেন, আয়োজন কমিটির সদস্য সচিব মাজেদুল হক স্বপন ও জাহাঙ্গীর আলমহিটলার।

সভায় বক্তরা জামালপুর তথা ইসলামপুরের উন্নয়নের জন্য সকলেই একযুগে কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে ঢাকায় বসবাসকারী বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x