টাকার লোভে দারুস সালামে প্রতিবেশী হত্যা, গ্রেফতার ৩

টাকার লোভে দারুস সালামে প্রতিবেশী হত্যা, গ্রেফতার ৩
ডিএমপির মিডিয়া সেন্টারে প্রেস ব্রিফিং করছেন অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার। ছবি: ইত্তেফাক

রাজধানীর দারুস সালাম এলাকায় হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়।

শুক্রবার রাতে রাজধানী ও আশপাশ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর জোনাল টিম। তারা হলেন- বাকের খান, মো. আ. রব ও আবুল হাসেম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ডিএমপির মিডিয়া সেন্টারে প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার।

ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, ভিকটিম এবং গ্রেফতারকৃতরা পূর্ব পরিচিত ছিলো। ঘটনার প্রায় তিন মাস আগে পাশাপাশি ভাড়াটিয়া হিসেবে তারা বসবাস করতো। গ্রেফতারকৃতরা কয়েকদিন আগে বাসা পরিবর্তন করে অন্যত্র চলে যায়। তারা মাঝে মধ্যে ভিকটিমের বাসায় আসা যাওয়া করতো। এর মধ্যে বাকের খান ভিকটিম আক্তার হোসেনের রুম থেকে ২০ হাজার টাকা চুরি করে। পরে গ্রেফতারকৃতদের ধারণা হয়- আক্তারের বাসায় অনেক টাকা থাকতে পারে। এই ধারণার প্রেক্ষিতে গ্রেফতারকৃতরা ভিকটিম আক্তার হোসেনকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনার অংশ হিসেবে গ্রেফতারকৃতরা গত ১৭ ফেব্রুয়ারি দারুস সালাম এলাকার আক্তার হোসেনের ভাড়া বাসায় গিয়ে তাকে হাত-পা বেঁধে হত্যা করে। এরপর রুমের দরজা লাগিয়ে তারা পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের ভাগনে মো. বাবু দারুস সালাম থানায় মামলা করেন।

ইত্তেফাক/কেএইচ/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x