পরকীয়ায় আসক্ত স্বামীকে পরিবারে ফিরিয়ে আনলো পুলিশ

পরকীয়ায় আসক্ত স্বামীকে পরিবারে ফিরিয়ে আনলো পুলিশ
ফাইল ছবি

রাজধানীর পুরান ঢাকায় পরকীয়ায় আসক্ত স্বামীকে পরিবারে কাছে ফিরিয়ে দিলো পুলিশ।

পরকীয়া আসক্ত ইমরান আকন অন্য এক মেয়ের সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিল। প্রেমিকার টানে তার স্ত্রী ও শিশু সন্তানকে ফেলে চলে যায়। অবশেষে কোতোয়ালি থানা পুলিশের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা হয়েছে এবং ইমরান আকন বর্তমানে তার স্ত্রী ও সন্তানের সঙ্গে রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দফতরে এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা।

তিনি বলেন, সম্প্রতি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত ‘বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেসবুক পেইজ’এর ইনবক্সে এক নারী মেসেজ পাঠান। ঢাকার কোতোয়ালি থানাধীন এলাকায় একটি ভাড়া বাসায় স্বামী ইমরান আকন ও এক শিশু সন্তান নিয়ে থাকেন তিনি। তিনি লিখেন, তার স্বামী কয়েকদিন আগে কোনো এক কাজে বাইরে বেরিয়েছেন। তিনি এখনও বাসায় ফিরেননি। তার মোবাইলও বন্ধ পাচ্ছেন তিনি। প্রচণ্ড উৎকণ্ঠা নিয়ে তিনি পুলিশের শরণাপন্ন হয়েছেন।

মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং এই বিষয়ে তাৎক্ষণিকভাবে ওসি লালবাগকে এম আশরাফ উদ্দিনকে অবগত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশনা প্রদান করে। একইসঙ্গে ভদ্রমহিলাকে পরামর্শ দেয় থানায় যেতে। এ বিষয়ে একটি জিডি রেকর্ড করে সাব-ইন্সপেক্টর শেখ শাহ আলমকে দায়িত্ব দেওয়া হয়। মহিলার দেওয়া সম্ভাব্য তথ্য বিশ্লেষণ করে এবং তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা এবং সিদ্ধিরগঞ্জ থানা এলাকার একাধিক স্থানে ভদ্রমহিলার স্বামীর অবস্থান শনাক্ত করা হয়। তিনি ঘন ঘন অবস্থান পাল্টাচ্ছিলেন।

মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং এর মধ্যস্থতা ও সার্বক্ষণিক সমন্বয়ের মাধ্যমে এসআই শেখ শাহ আলমের নেতৃত্বে পুলিশের একটি টিম সম্ভাব্য স্থানগুলোতে অভিযান চালায় পরে বৃহস্পতিবার ওই মহিলার স্বামী ইমরান আকনকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা এলাকা থেকে উদ্ধার করা হয়।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x