শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রতি ওয়ার্ডেই ব্যায়ামাগার হবে: তাপস

আপডেট : ২৩ মার্চ ২০২১, ০১:২৪

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) প্রতি ওয়ার্ডেই ব্যায়ামাগারের ব্যবস্থা করা হবে বলে ঘোষণা দিয়েছেন ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

গতকাল জাতীয় ক্রীড়া পরিষদ অডিটোরিয়ামে ‘বঙ্গবন্ধু মিস্টার ঢাকা উন্মুক্ত বডি-বিল্ডিং চ্যাম্পিয়নশিপ -২০২১’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ডিএসসিসি মেয়র এই ঘোষণা দেন।

মেয়র বলেন, ‘আমাদের প্রত্যেকটি ওয়ার্ডে আমরা সামাজিক অনুষ্ঠান কেন্দ্র নির্মাণ করছি, যেখানে ব্যায়ামাগারের জন্য আলাদা ব্যবস্থা থাকবে। আমাদের প্রায় ৩০টি ওয়ার্ডে ব্যায়ামাগার আছে। আমরা সেগুলোতে আধুনিক সরঞ্জাম সংযোজন করতে যাচ্ছি। আমরা ব্যায়ামাগারগুলোর পরিবেশও ভালো করার উদ্যোগ গ্রহণ করব। আমি তরুণ সমাজকে আহ্বান করব—আপনারা আপনাদের ওয়ার্ডের সেই ব্যায়ামাগারগুলো ব্যবহার করবেন।’

এর আগে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে ‘বঙ্গবন্ধু মিস্টার ঢাকা উন্মুক্ত বডি-বিল্ডিং চ্যাম্পিয়নশিপ -২০২১’ এর আয়োজক কমিটির সভাপতি ও ৪১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার হাসান আলো, বাংলাদেশ বডি-বিল্ডিং ফেডারেশনের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও মিডিয়া কমিটির চেয়ারম্যান মো. নুরুল ইসলাম খান নাঈম উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এমআর