দুই বন্ধু ঘুরতে বের হয়ে দুর্ঘটনায় একজনের মৃত্যু

দুই বন্ধু ঘুরতে বের হয়ে দুর্ঘটনায় একজনের মৃত্যু
প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

ফাঁকা রাস্তায় মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল যাত্রাবাড়ীর দুই বন্ধু মাহমুদুল হাসান রোহিত (১৮) ও শেখ মারজান (১৯)। পথিমধ্যে মেয়র হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তারা। পরে এক পথচারী তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মাহমুদুলকে মৃত ঘোষণা করেন। শুক্রবার (৯ এপ্রিল) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী মাসুদ রানা জানান, পোস্তগোলায় মেয়র হানিফ ফ্লাইওভারেরর উপর দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলসহ দুইজনকে রাস্তায় পড়ে থাকতে দেখি। পরে রক্তাক্ত অবস্থায় তাদেরকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মাহমুনুলকে মৃত ঘোষণা করেন। আহত মারজান চিকিৎসাধীন রয়েছেন। তবে কোনো যানবাহনের ধাক্কায় তারা আহত হয়েছেন কিনা নিজেরাই মোটরসাইকেল নিয়ে পড়ে গিয়েছিল সে বিষয়ে কিছুই জানাতে পারেননি পথচারী মাসুদ।

খবর পেয়ে হাসপাতালে আসেন নিহত মাহমুনুলে বড় ভাই মাজহারুল হাসান রাজু। তিনি সাংবাদিকদের জানান, তাদের বাসা দক্ষিণ যাত্রাবাড়ীর শহীদ ফারুক রোডে। তিন ভাই, এক বোনের মধ্যে সবার ছোট মাহমুনুল। গুলিস্তানে একটি গেঞ্জির দোকানের চাকরি করতো। জুম্মার নামাজের পর বন্ধু মারজানের মোটরসাইকেলে করে ঘুরতে বের হয়েছিল দুইজন। এরপরই দুর্ঘটনার খবর শুনতে পাই।

আহত মারজানের ভগ্নিপতি সাজ্জাদ হোসেন জানান, মারজান পরিবারের সাথে শহীদ ফারুক রোডে থাকত। ফার্মগেটে একটি বেসরকারি পলিটেকনিক ইন্সটিটিউটে আর্কিটেকচারে প্রথম বর্ষের ছাত্র সে। পাশাপাশি ব্যবসা করতো।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মাহমুদুলের মরদেহ মর্গে রাখা হয়েছে। আর মারজানকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থাও গুরুতর। কিভাবে দুর্ঘটনাটি ঘটেছে সে বিষয়ে আপতত জানা সম্ভব হয়নি।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x