মা ভাই-বোনসহ পরিবারের ৫ জনকে ঝলসে দিলো মাদকাসক্ত

মা ভাই-বোনসহ পরিবারের ৫ জনকে ঝলসে দিলো মাদকাসক্ত
প্রতীকী ছবি।

রাজধানীর লালবাগের কাশমেরিটোলায় একটি বাসায় মাদকাসক্ত এক ব্যক্তি তার মা ভাই বোনসহ পরিবারের ৫ জনকে এসিডে ঝলসে দিয়েছে। এসময় তিনি নিজের শরীরেও এসিড ঢেলে দেন। মঙ্গলবার (২০ এপ্রিল) ভোর ৬টার দিকে কাশমেরিটোলার ১৫/২ নম্বর বাসায় এই ঘটনা ঘটে। পরে তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হয়েছে।

দগ্ধরা হলেন, মাদকাসক্ত ও মানসিক ভারসাম্যহীন আলী হোসেন (৪৫), তার মা মোমেনা বেগম (৭০), দুই ভাই আনোয়ার হোসেন (৫২) ও ইকবাল হোসেন (৪৫), বোন জামিলা আক্তার (৩০) এবং ভাগিনা সালেহীন (২০)।

লালবাগ থানার এসআই অমিত চন্দ্র দর্জি জানান, মানসিক ভারসাম্যহীন ও মাদকাসক্ত আলী হোসেন একটি ব্যাটারি কারখানায় কাজ করে। মঙ্গলবার (২১ এপ্রিল) ভোরে পরিবারের সঙ্গে কোনো বিষয় নিয়ে ঝগড়া লাগে। এক পর্যায়ে আলী হোসেন ব্যাটারিতে ব্যবহৃত এসিড এনে মাসহ পরিবারের পাঁচ জনের শরীরে ছুড়ে মারে। এরপর আলী হোসেন নিজের শরীরেও ঢেলে দেয় এসিড।

এসআই আরো জানায়, তদেরকে সকালে চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়। জামিলা, ইকবাল ও সালেহীনের চোখে এসিড লেগেছে। তাদের তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আগারগাঁও চক্ষু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আর মোমেনা বেগমকে প্রাথমিক চিকিৎসা দিয়েছে। আলী হোসেনকে ভর্তি রাখা হয়েছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x