আগুন কেড়ে নিলো ইডেন শিক্ষার্থীর প্রাণ, বার্ন ইউনিটে দগ্ধ বাবা-মা 

আগুন কেড়ে নিলো ইডেন শিক্ষার্থীর প্রাণ, বার্ন ইউনিটে দগ্ধ বাবা-মা 
সুমাইয়া আক্তার। ছবি: সংগৃহীত

পুরান ঢাকার বংশালে বাবুবাজার ব্রিজ সংলগ্ন আরমানিটোলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণ হারিয়েছেন ইডেন মহিলা কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী সুমাইয়া আক্তার (২২)। আর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন অগ্নিকাণ্ডে দগ্ধ তার বাবা-মাসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

দগ্ধ সুমাইয়াকে রাজধানী মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর দগ্ধ বাবা-মাসহ পরিবারের অন্যান্য সদস্যদের ঢাকা মেডিক্যালের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আরমানিটোলায় কেমিক্যাল গোডাউনে আগুন, নিহত ২

ভবনের ছাদে আটকা পড়া বাসিন্দাদের উদ্ধার করছে ফায়ার সার্ভিস কর্মীরা। ছবি: আব্দুল গনি

আরমানিটোলায় খেলার মাঠের পাশে একটি ছয়তলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই ভবনেই পরিবারসহ বাস করতেন সুমাইয়া। অগ্নিকাণ্ডে আহত ১৭ জনের মধ্যে তিনজনকে আইসিইউতে রাখা হয়েছে। আর বাকিরা ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েছেন।

শুক্রবার (২৩ এপ্রিল) ভোর ৩টা ১৮ মিনিটে আবাসিক ভবনটির নিচতলার কেমিক্যাল গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট। তাদের প্রায় তিন ঘণ্টার চেষ্টায় ভোর ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন।

অগ্নিকাণ্ডে দুজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে অন্যজন হলেন ওই ভবনের দারোয়ান। তার নাম রাসেল মিয়া।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x