শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সাংবাদিক সিয়ামকে আহত অবস্থায় উদ্ধার  

আপডেট : ২৩ এপ্রিল ২০২১, ২২:৩৩

সাংবাদিক সিয়াম সারোয়ার জামিলকে সাভারে আহত অবস্থায় পাওয়া গেছে। তিনি ছিনতাইকারীর কবলে পড়েছিলেন এসময় তার কাছে থাকা মোবাইল, ঘড়ি ও নগদ টাকাসহ মানিব্যাগ নিয়ে যায় ছিনতাইকারীরা।

শুক্রবার (২৩ এপ্রিল) রাত ৮টার দিকে সাভারের নবীনগরে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে স্থানীয়রা সিয়ামকে হাত বাঁধা অবস্থায় উদ্ধার করে। উদ্ধারের পরে স্বজনদের খবর দেয়া হলে তারা সেখানে ছুটে যান।

সিয়ামের বন্ধু সার্জিন শরীফ গণমাধ্যমকে জানান, সিয়ামকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। উদ্ধারের পর নিকটস্থ একটি গাড়ির গ্যারেজে সিয়ামকে নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়ে আমরা দেখি সিয়ামের শরীরে হাতে-মুখে ব্লেডের প্রচুর আঘাত। তিনি জানিয়েছেন, ছিনতাইকারীদের কবলে পড়েছিলেন তিনি। তারা তার মোবাইল, ঘড়ি, নগদ টাকাসহ মানিব্যাগ ছিনিয়ে নিয়ে গেছে।

সাংবাদিক সিয়াম নেপালের সংবাদমাধ্যম কাঠমান্ডু ট্রিবিউনের বাংলাদেশ ব্যুরোর জ্যেষ্ঠ প্রতিবেদক এবং যুব ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক। বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে ঢাকার পশ্চিম নাখালপাড়ার বড় বোনের বাসা থেকে বের হওয়ার পর থেকে তার খোঁজ মিলছিল না। সেজন্য তার খোঁজ চেয়ে শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে তেজগাঁও থানায় তার স্ত্রী শারমীন সুলতানা একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সাভার থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে সাংবাদিক সিয়াম সারোয়ার জামিলকে।

এর আগে ফেসবুকে ‘পৃথিবীটা ভীষণ সুন্দর। আর মানুষও। সবাইকে সালাম। ভালো থাকবেন।’ এমন পোস্ট দেয়ার তিনঘণ্টা পর থেকে খোঁজ মিলছিল না সিয়ামের।

ইত্তেফাক/এমএএম