ধরা পড়ায় চেইন গিলে ফেললো ছিনতাইকারী

ধরা পড়ায় চেইন গিলে ফেললো ছিনতাইকারী
ছবি: সংগৃহীত

রাজধানীর বাংলামোটর এলাকার সড়কে বুধবার বিকালে এক নারী আইনজীবীর গলা থেকে চেইন ছিনিয়ে নিয়ে বাসে উঠে পড়ে এক ছিনতাইকারী। উপস্থিত লোকজন ঐ ছিনতাইকারীকে বাস থেকে নামিয়ে ধরে ফেলে। এ সময় পুলিশ সেখানে গিয়ে মো. মামুন (২৫) নামে ঐ ব্যক্তিকে নিজেদের হেফাজতে নেয়। টানা-হেঁচড়ার এক ফাঁকে মামুন ছিনতাই করা চেইনটি গিলে ফেলেন বলে জানান শাহবাগ থানার এএসআই সন্জয় বড়াল।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, এরিকা নামে একজন নারী আইনজীবী হাইকোর্ট থেকে কাজ শেষে ব্যক্তিগত কার চালিয়ে মিরপুরের বাসায় যাচ্ছিলেন। শাহবাগ হয়ে বাংলামোটরের দিকে যাওয়ার সময় রাস্তায় হালকা যানজটে পড়েন। এ সময় গাড়ির জানালার কাচ নামান ছিল। খোলা জানালা দিয়ে হঠাত্ এরিকার গলায় থাকা স্বর্ণের চেইনটি টান দিয়ে নিয়ে দৌড়ে সামনের একটি চলন্ত বাসে উঠে পড়ে মামুন। পেছন থেকে চিৎকার শুনে লোকজন মামুনকে ধরে ফেলে। পরে লোকজনের সহায়তায় পুলিশ ছিনতাইকারীকে হেফাজতে নেয়। কিন্তু তখন স্বর্ণের চেইনটি গিলে ফেলে ঐ ব্যক্তি।

পরে পুলিশের গাড়িতে করে ছিনতাইকারী মামুনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের চিকিত্সকরা প্রাথমিক পরীক্ষার পর জানান, ধাতব চেইনটি মামুনের পাকস্থলিতে রয়েছে। পরে তাকে হাসপাতাল থেকে থানাহাজতে নিয়ে রেখেছে পুলিশ।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x