রাজধানীতে মাদ্রাসা শিক্ষকের তিন লাখ টাকা ছিনতাই

রাজধানীতে মাদ্রাসা শিক্ষকের তিন লাখ টাকা ছিনতাই
ছিনতাইয়ের প্রতীকি ছবি

অভিনব কৌশলে রাজধানীর মতিঝিল এলাকায় এক মাদ্রাসা শিক্ষকের কাছ থেকে তিন লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। তার নাম জসিম উদ্দিন (৫৭)।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। অসুস্থ ওই মাদ্রাসা শিক্ষক ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি মতিঝিলের জামিয়া দারুল উলুম মাদ্রাসার বাংলা শিক্ষক। তার বাড়ি গাজীপুর বোর্ডবাজার এলাকায়। বর্তমানে মাদ্রাসা বন্ধ থাকায় টিকাটুলিতে ছেলের বাসায় থাকেন।

ঢামেকে চিকিৎসাধীন মাদ্রাসা শিক্ষক বলেন, মতিঝিল আইএফআইসি ব্যাংক থেকে সকাল ১১টার পর তিন লাখ টাকা উত্তোলন করেন তিনি। এরপর এক পাওনাদারকে ওই টাকা পাঠানোর জন্য ইসলামী ব্যাংকের মতিঝিল শাখায় যাচ্ছিলেন। হেঁটে যাওয়ার সময় পথিমধ্যে রাস্তায় এক ব্যক্তি তার গায়ে ইচ্ছাকৃত ভাবে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে যান। এর অল্প সময় পরই তিনি অচেতন হয়ে পড়েন। যখন জ্ঞান ফিরে তখন তিনি নিজেকে হাসপাতালের বেডে আবিষ্কার করেন। তার সঙ্গে থাকা টাকার ব্যাগটি খোয়া গেছে বলে অভিযোগ করেন তিনি। এছাড়া আর কিছু জানাতে পারেননি তিনি।

ছিনতাইয়ের কবলে পড়া মাদ্রাসা শিক্ষক

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া বলে, অসুস্থ অবস্থায় বিকেল সাড়ে চারটার দিকে কে বা কারা ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। এরপর তাকে জরুরি বিভাগের চিকিৎসা দেওয়া হয়। তার উপর চেতনানাশক কিছু প্রয়োগ করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তার জ্ঞান ফেরার পর ঘটনার বিস্তারিত জানান তিনি। ঘটনাটি তদন্ত করছে মতিঝিল থানা পুলিশ।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x