পরীমণির অভিযোগের বিষয়ে যা বলেন নাসির উদ্দিন

পরীমণির অভিযোগের বিষয়ে যা বলেন নাসির উদ্দিন
ছবি : সংগৃহীত

চিত্রনায়িকা পরীমণির দায়ের করা মামলার প্রধান আসামি নাসির উদ্দিনসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে ঢাকা মহানগর উত্তর বিভাগ উত্তরা থেকে তাদেরকে গ্রেফতার করে।

ডিবির যুগ্ম কমিশনার (উত্তর) হারুনুর রশিদ বলেন, নাসির উদ্দিনসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় নাসির উদ্দিনের বাসা থেকে বিদেশি মদ, বিয়ারসহ মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে।

ডিবির হাতে গ্রেফতারের পর নাসির উদ্দিন মাহমুদকে পুলিশের গাড়িতে ওঠানোর আগে সাংবাদিকরা এ ব্যাপারে তার কাছে প্রশ্ন করলে তিনি পরীমণির আনা অভিযোগ অস্বীকার করেন।

তিনি নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ‘আমি বুধবার (৯ জুন) রাতে যখন ক্লাব থেকে বের হই তখন তারা (পরীমণি ও তার বন্ধু) ক্লাবে ঢোকে। তারা তখন মদ্যপ অবস্থায় ছিল। তাদের মধ্যে একটি ছেলে উচ্ছৃঙ্খল ছিল। ক্লাবে ঢোকার পর আমাদের বার কাউন্টার থেকে বড় বড় ও দামি ড্রিংকসের বোতল জোর করে নেওয়ার চেষ্টা করে তারা। তখন আমি তাদের কাছে গিয়ে বলি, আপনারা ড্রিংকসগুলা নিতে পারেন না। আমি তাদের বাধা দেই। আমি বলি, এটা শুধুমাত্র ক্লাবের মেম্বারদের জন্য। এখান থেকে মদ নিতে হলে তোমাদের কোনো সদস্যের অ্যাকাউন্টের বিপরীতে নিতে হবে। তারপর আমি আমার সিকিউরিটিদের ডাক দেই। নিরাপত্তারক্ষীরা এসে তাদের নিয়ে যায়।’

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x