ডিবি কার্যালয়ে পরীমণি

ডিবি কার্যালয়ে পরীমণি
চিত্রনায়িকা পরীমণি। ছবি: সংগৃহীত

ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় তথ্য দিতে রাজধানীর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে গেছেন চিত্রনায়িকা পরীমণি। আজ মঙ্গলবার (১৫ জুন) বিকেল ৪টার দিকে তিনি নির্মাতা চয়নিকা চৌধুরীকে নিয়ে ডিবি কার্যালয়ে যান।

ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার বাদী হওয়ায় পরীমণিকে ডিবি কার্যালয়ে ডাকা হয়। আসামিদের দেওয়া তথ্য নিয়ে পরীমণির সঙ্গে কথা বলেন পুলিশ কর্মকর্তারা।

এর আগে রবিবার প্রথমে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাসে অভিযোগ তোলার পর রাতে সাংবাদিকদের বনানীর বাসায় ডেকে ঘটনার বর্ণনা তুলে ধরেন পরীমণি। পরে সোমবার সাভার থানায় একটি মামলা দায়ের করেন পরী। এতে নাসির উদ্দিন ও অমির নাম উল্লেখ করে আরও ৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

আমি সাহস পেয়ে গেছি: পরীমণি

সোমবার (১৪ জুন) দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের বাসা থেকে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, নাসির উদ্দিন মাহমুদ (৬৫), তুহিন সিদ্দিকী অমি (৩৩), লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)। এদের মধ্যে নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি পরীমণির করা মামলার নামীয় আসামি। মামলার আসামিদের আজ আদালত হাজির করা হয়।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x