ইয়াবা দিয়ে ধরিয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায়, পুলিশসহ গ্রেফতার ৪

ইয়াবা দিয়ে ধরিয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায়, পুলিশসহ গ্রেফতার ৪
প্রতীকী ছবি (সংগৃহীত)।

রাজধানীর পল্টনে ডিবি পুলিশ পরিচয় দিয়ে এক ব্যক্তির কাছ থেকে ৫৫ হাজার টাকা আদায়ের অভিযোগে দুই পুলিশ সদস্যসহ ৪ জনকে গ্রেফতার করেছে পল্টন থানা পুলিশ।

গ্রেফতারকৃত দুই পুলিশ সদস্যরা হলেন-সূত্রাপুর থানায় কর্মরতর এসআই রহমত উল্লাহ ও এএসআই রফিকুল ইসলাম। তাদেরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গ্রেফতারকৃত অপর দুইজন হলেন-ফরহাদ ও হাসিব। গত সোমবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

পল্টন থানা পুলিশ জানায়, নাজমুল হক নামের এক ব্যক্তি অভিযোগ করেন, ১৪ জুন রাতে তার শান্তিনগরের বাসায় দুই ব্যক্তি গিয়ে ডিবি পুলিশ সদস্য পরিচয় দেন। তারা পকেট থেকে ইয়াবার প্যাকেট টেবিলে রেখে বলেন-তিনি (নাজমুল) ইয়াবা ব্যবসা করেন। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি দেন। উপায় না দেখে তিনি ৫৫ হাজার টাকা দেন। পরে নাজমুলের মোবাইল থেকে ফরহাদ নামের এক ব্যক্তিকে বাসায় ডেকে আনেন। ফরহাদ তার পূর্বপরিচিত।

পুলিশ পরিচয়দানকারীরা বলেন, ফরহাদের মোটরসাইকেল তারা নিয়ে যাবেন। এক লাখ টাকা দিয়ে সেটি ফিরিয়ে আনতে হবে। পরে তারা মোটরসাইকেল নিয়ে চলে যান। ঘটনার দুদিন পর ফরহাদ তার সঙ্গে হাসিব হাসান নামের এক ব্যক্তিকে নিয়ে নাজমুলের বাসায় আসেন। তারা নাজমুলকে টাকা দিতে চাপ দেন। পরে নাজমুল জানতে পারেন, টাকা আদায় করতে ফরহাদ ও হাসিব হাসান মিলে পুলিশ সদস্য পরিচয়দানকারী দুজনকে নিয়ে নাটক সাজিয়েছেন। এরপর নাজমুল পল্টন থানায় মামলা দায়ের করেন। সোমবার রাতে পুলিশ ওই দুই পুলিশ সদস্যসহ ৪ জনকে গ্রেফতার করে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x