হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক

হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক
হেলেনা জাহাঙ্গীর। ছবি: সংগৃহীত

ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে মিথ্যাচার, অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সংস্থা ও ব্যক্তিদের সম্মানহানি করার অপচেষ্টার অভিযোগে গ্রেফতার হওয়া হেলেনা জাহাঙ্গীরের অন্যতম সহযোগী হাজেরা খাতুন এবং সানাউল্ল্যাহ নূরীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর অভিযোগে হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতার দেখালো র‌্যাব

আজ মঙ্গলবার (৩ আগস্ট) সকালে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আজ (মঙ্গলবার) ভোরে রাজধানীর গাবতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের দুজনকে আটক করা হয়।’

এ বিষয়ে মঙ্গলবার দুপুরে কারওয়ান বাজারে র‍্যাব বের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

আওয়ামী লীগের নামের সঙ্গে মিল রেখে নামসর্বস্ব সংগঠন ‘চাকরিজীবী লীগ’ নিয়ে আলোচিত-সমালোচিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর।

হেলেনার ১৫টি ফ্ল্যাট, পাঁচ পোশাক কারখানা

২৯ জুলাই তার গুলশানের বাসায় অভিযান চালায় র‍্যাব-১-এর একটি দল। অভিযানে জব্দ করা হয় ১৯ বোতল বিদেশি মদ, একটি ক্যাঙ্গারুর চামড়া, একটি হরিণের চামড়া, দুটি মোবাইল ফোন, ১৯টি চেকবই ও বিদেশি মুদ্রা, দুটি ওয়াকিটকি সেট এবং জুয়া (ক্যাসিনো) খেলার ৪৫৬টি চিপস। পরে মধ্যরাতে তার জয়যাত্রা টেলিভিশনেও অভিযান পরিচালনা করা হয়।

৩০ জুলাই রাতেই তাকে বাসা থেকে আটক করে র‍্যাব। সেদিন বিকেলে গুলশান থানায় হস্তান্তর করা হয় হেলেনা জাহাঙ্গীরকে। ৩১ জুলাই ডিজিটাল নিরাপত্তা আইনে গুলশান থানায় করা মামলায় জিজ্ঞাসাবাদ করতে তাকে তিন দিনের হেফাজতে নেয় পুলিশ।

ইত্তেফাক/কেএইচ/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x