স্টেজ ফর ইয়ুথের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

স্টেজ ফর ইয়ুথের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন
ছবি - সংগৃহীত

দেশের সাড়ে তিন কোটি তরুণ প্রাণের মুখপাত্র হিসাবে ২০১৯ সালের ৬ সেপ্টেম্বর যাত্রা শুরু করে স্টেজ ফর ইয়ুথ। যাত্রার শুরুর মাত্র দুই বছরের এই স্বল্পতম সময়ে আমাদের এই আলোকের মিছিলে যোগ দিয়েছে সারাদেশের প্রায় আড়াই লাখ তরুণ-তরুণী।

তরুণ সমাজের নৈতিকতা, দক্ষতা, সক্ষমতা এবং মননশীলতাকে ডিজিটাল বাংলাদেশের রূপায়নের নিয়ামক হিসাবে কাজে লাগাতে স্টেজ ফর ইয়ুথের এই অগ্রযাত্রা দেশের সীমানা ছাড়িয়ে পৌঁছে গেছে ২৭টি দেশের প্রায় চার হাজার সদস্যের মাঝেও।

স্টেজ ফর ইয়ুথের দ্বিতীয় বর্ষপূর্তিতে সংগঠনের প্রেসিডেন্ট ইলিয়াস হোসেইনের সভাপতিত্বে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়েরপ্রতিমন্ত্রী শরিফ আহমেদ। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা. শাম্মি আহমেদ, সাংগঠনিক সম্পাদক শাফিউল আলম চৌধুরী এবং জামাল্পুর-৫ আসনের সংসদ সদস্য ইঞ্জিঃ মোজাফফার হোসেইনসহ সামাজিক, রাজনৈতিক এবং শিল্পাঙ্গনের গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে স্বাধীনতার চেতনায় বিশ্বাসী, প্রগতিশীল ও উন্নয়নমুখী একটি জাতিগঠনে তরুণ সমাজের ভুমিকার বিভিন্ন দিক নিয়ে প্যানেল আলোচনার পর মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা এবং আমন্ত্রিত অতিথিদের সন্মানে নৈশভোজের অয়োজন করা হয়।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x