এক রিকশাচালকের বিরুদ্ধে আরেক রিকশাচালককে খুনের অভিযোগ

এক রিকশাচালকের বিরুদ্ধে আরেক রিকশাচালককে খুনের অভিযোগ
প্রতিকী ছবি। ছবি: সংগৃহীত

গ্যারেজে রিকশা রাখাকে কেন্দ্র করে দুই রিকশা চালকের কথা কাটাকাটির জেরে শফিকুল ইসলাম (৫০) নামের এক রিকশাচালককে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে আরেক রিকশাচালক মোহাম্মদ হোসেনের বিরুদ্ধে।

মঙ্গলবার (১২ অক্টোবর) রাজধানীর কামরাঙ্গীরচরের হুজুরপাড়ায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান।

ওসি বলেন, গতকাল গ্যারেজে রিকশা রাখাকে কেদ্রে করা দুই রিকশা চালকের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় এদের মধ্যে চর থাপ্পুর, কিলঘোষি ছড়াছড়ি হয়। মারধরের সময় একপর্যায়ে শফিকুল নামে একজন অচেতন হয়ে পড়েন। সে অবস্থায় তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, বুধবার (১৩ অক্টোবর) সকালে কামরাঙ্গীরচর থেকে আমরা শফিকুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠাই। এ বিষয়ে গতকাল রাতে নিহতের ছেলে খালিদ হাসান তাঁর বাবাকে হত্যার অভিযোগে অন্য রিকশা চালক মোহাম্মদ হোসেনকে আসামি করে হত্যা মামলা করেছেন।

পুলিশ ও নিহত ব্যক্তির পারিবারিক সূত্রে জানা গেছে, কামরাঙ্গীরচরের হুজুরপাড়া ১ নম্বর গলিতে সপরিবার থাকতেন শফিকুল ইসলাম। তার বাড়ি বগুড়া সদর উপজেলার দশটেকিতে। গতকাল বিকেলে স্থানীয় একটি গ্যারেজে রিকশা রাখা নিয়ে তাঁর সঙ্গে মোহাম্মদ হোসেন (২৫) নামের অন্য একজন রিকশাচালকের কথা–কাটাকাটি হয়। একপর্যায়ে হোসেনের মারধরে শফিকুল অচেতন হয়ে পড়েন। এরপর শফিকুলকে স্থানীয় লোকজন উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইত্তেফাক/কেএইচ/এনঅ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x