মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ইরাবের নতুন কমিটি

ইরাবের সভাপতি নিজাম, সাধারণ সম্পাদক সুমন

আপডেট : ১৫ অক্টোবর ২০২১, ২১:৪৫

শিক্ষা বিষয়ক সাংবাদিকদের সংগঠন ‘এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশেন, বাংলাদেশ (ইরাব)’-এর ২০২১-২২ কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন নিজামুল হক নিজাম (দৈনিক ইত্তেফাক) এবং সাধারণ সম্পাদক পদে শরীফুল আলম সুমন (দৈনিক কালের কণ্ঠ) নির্বাচিত হয়েছেন ৷

বৃহস্পতিবার গাজীপুরের একটি রিসোর্টে নির্বাচন শেষে এই কমিটি ঘোষণা করা হয়। 

নির্বাচিত অন্যরা হলেন-সহসভাপতি সেলিনা শিউলী (বাসস), যুগ্ম-সাধারণ সম্পাদক এম এম জসিম (বিজনেস স্ট্যান্ডার্ড), কোষাধ্যক্ষ এম এইচ রবিন (দৈনিক আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক সাইফ সুজন (বণিক বার্তা), দপ্তর সম্পাদক সোলাইমান সালমান (ডেইলি সান), প্রচার ও প্রকাশনা সম্পাদক রশীদ আল রুহানী (শিক্ষা বার্তা), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক আবু বকর ইয়ামিন (রাইজিংবিডি) ও আইসিটি বিষয়ক সম্পাদক পিয়াস সরকার (মানবজমিন)। 

এছাড়া নির্বাহী সদস্য হিসেবে সাব্বির নেওয়াজ (দৈনিক সমকাল), ফারুক হোসাইন (দৈনিক ইনকিলাব) ও রকিবুল হক (আলোকিত বাংলাদেশ) নির্বাচিত হয়েছেন। 

তিন সদস্যের নির্বাচন কমিশন এ ফল ঘোষণা করেন। নির্বাচন কমিশনার ছিলেন যায়যায়দিনের সিনিয়র রিপোর্টার আমানুর রহমান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী ও জাগো নিউজের স্টাফ রিপোর্টার মুরাদ হুসাইন। 

এর আগে ইরাবের বিদায়ী কমিটির সভাপতি সাব্বির নেওয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরীফুল আলম সুমনের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

ইত্তেফাক/এএএম