মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ডিএমপিতে ৭ পুলিশ কর্মকর্তার বদলি

আপডেট : ২১ অক্টোবর ২০২১, ১৪:১৫

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) পদমর্যাদার দুইজন ও পুলিশ পরিদর্শক (সশস্ত্র) পদমর্যাদার পাঁচজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত পৃথক দুটি অফিস আদেশে এ বদলি করা হয়।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

আদেশে বলা হয়েছে, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) পদে ডিএমপি লাইনওয়ার শহর ও যানবাহনের পুলিশ পরিদর্শক সঞ্জিব কুমার মিত্রকে লালবাগ বিভাগের পিআইতে ও ডিএমপি লাইনওয়ার শহর ও যানবাহনের পুলিশ পরিদর্শক আল মামুন সিকদারকে ট্রাফিক তেজগাঁও বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়া বলা হয়েছে, পুলিশ পরিদর্শক (সশস্ত্র) পদে ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. কামরল ইসলামকে ডিএমপির দক্ষিণ বিভাগের পিওএমে, ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. রবিউল ইসলামকে ডিএমপির ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স বিভাগে, ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. নজরল ইসলামকে ডিএমপির উত্তর বিভাগের পিওএমে, ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. আবুল হোসেন শেখকে ডিএমপির প্রটেকশন বিভাগে ও ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. নুরল ইসলাম আকবরকে ডিএমপির পূর্ব বিভাগের পিওএমে বদলি করা হয়েছে।

ইত্তেফাক/কেএইচ