ঢাকা শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬
২৬ °সে


বঙ্গভবন-গণভবনসহ রাজধানীর যেসব জায়গায় কাল গ্যাস থাকবে না

বঙ্গভবন-গণভবনসহ রাজধানীর যেসব জায়গায় কাল গ্যাস থাকবে না
ফাইল ছবি

বঙ্গভবন, গণভবন, জাতীয় সংসদ ভবন ও ঢাকা বিশ্ববিদ্যালয়সহ রাজধানীর বেশ কিছু গুরুত্বপূর্ণ এলাকায় আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা ছয়টা থেকে পরবর্তী ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। আজ সোমবার তিতাস গ্যাস কর্তৃপক্ষের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেট্রো রেল প্রকল্পের কাজের স্বার্থে শাহবাগ মোড় এলাকায় তিতাস গ্যাস কর্তৃক ইতোমধ্যে বিদ্যমান ৮” ব্যাসের মেইন পাইপলাইন স্থানান্তরের লক্ষ্যে নতুন পাইপলাইন স্থাপন করা হয়েছে। যার দুই প্রান্ত বিদ্যমান লাইনের সাথে সংযোগ প্রদান করা প্রয়োজন। এ কাজের জন্য গ্যাস শাট-ডাউন তথা গ্যাস সরবরাহ বন্ধ রাখার প্রয়োজন দেখা দিয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, রাজধানীর মিরপুর, শ্যামলী, আগারগাঁও, মোহাম্মদপুর, ধানমন্ডি, কলাবাগান, হাজারীবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, শাহবাগ, গ্রিন রোড, পুরান ঢাকার সমগ্র এলাকা, মিন্টুরোড, বঙ্গভবন, গণভবন, জাতীয় সংসদ ভবনসহ তদসংলগ্ন এলাকা, নন্দীপাড়া, গোপীবাগ, স্বামীবাগ, রামপুরা, বনশ্রী, মতিঝিল ও কমলাপুর এলাকায় মঙ্গলবার সন্ধ্যা ছয়টা থেকে পরদিন বুধবার সকাল ছয়টা পর্যন্ত মোট ১২ ঘণ্টা গ্যাস সরবারাহ সম্পূর্ণরূপে বন্ধ থাকবে।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৫ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন