ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
২৬ °সে


আশুলিয়ায় মাদক ব্যবসায়ী ও কিশোরীর লাশ উদ্ধার

আশুলিয়ায় মাদক ব্যবসায়ী ও কিশোরীর লাশ উদ্ধার
সাভার। ছবি: গুগল ম্যাপ

সাভার উপজেলার আশুলিয়ায় এক মাদক ব্যবসায়ী ও এক কিশোরীর লাশ উদ্ধার করেছ পুলিশ। সোমবার দুপুরে আশুলিয়ার দূর্গাপুর পূর্বপাড়া ও কাঠগড়া এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দুপুরে আশুলিয়ার দোসাইদের পূর্বপাড়া এলাকায় ইয়াবা ব্যবসায়ী আবুল হাসেমের (২৮) লাশ একটি গাছের মধ্যে ঝুলতে দেখে এলাকাবাসী। পরে আশুলিয়া থানা পুলিশকে জানালে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত মাদক ব্যবসায়ী আবুল হাসেম ওই এলাকার নিজু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, মাদক ব্যবসার জের ধরে ওই মাদক ব্যবসায়ীকে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখতে পারে প্রতিপক্ষরা।

অপর দিকে, আশুলিয়ার কাঠগড়া এলাকায় জনৈক আলার বাড়ি থেকে শাকিলা (১৬) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শাকিলা রংপুরের কাউনিয়া উপজেলার পূর্ব নাজিরদহ গ্রামের নয়া মিয়ার মেয়ে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, গত কয়েক মাস আগে শাকিলার তলপেটে টিউমার ধরা পরে। কিন্তু পরিবারের অভাবের কারণে শাকিলাকে তার বাবা চাকরি দেওয়ার জন্য ঢাকায় নিয়ে আসেন। গত কয়েকদিন যাবত শাকিলার পেটের ব্যথা বেড়ে যায়। পরে সোমবার দুপুরে নিজ ঘরে তার মরদেহ পড়ে থাকতে দেখে তার পরিবারের সদস্যরা। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পেটের ব্যথা সহ্য করতে না পেরে হয়তো সে আত্মহত্যা করেছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করে নিহতদের মৃত্যুর কারণ তদন্ত করে দেখা হচ্ছে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন