শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সবাইকে একযোগে কাজ করতে হবে: জিএম কাদের

আপডেট : ২৫ এপ্রিল ২০১৯, ০৯:১৬

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, 'বিশ্বব্যাপী সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সবাইকে একযোগে কাজ করতে হবে'। বুধবার বিকালে বনানী কবরস্থানে শ্রীলংকায় সিরিজ বোমা হামলায় নিহত শেখ সেলিমের নাতি জায়ান চৌধুরীর দাফন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, 'শহীদ জায়ানের অকাল মৃত্যু মেনে নেওয়া যায় না। আগামী প্রজন্মের জন্য একটি নিরাপদ পৃথিবী গড়তে সকল দল-মত, জাতি, ধর্ম এবং রাষ্ট্রকে ঐক্যবদ্ধভাবে জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিতে হবে'।

এ সময় গোলাম মোহাম্মদ কাদের শ্রীলংকায় বর্বরোচিত সিরিজ বোমা হামলার নিন্দা ও প্রতিবাদ জানান। কাপুরোষিত এ হামলায় নিহত সকলের আত্মার শান্তি কামনা করেন। পাশাপাশি হামলায় আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন গোলাম মোহাম্মদ কাদের।

আরও পড়ুন:  সারাদেশে তাপদাহ, মে মাসে ঘূর্ণিঝড়ের আশঙ্কা

এর আগে বাদ আসর বনানী চেয়ারম্যান বাড়ি মাঠে নিহত জায়ানের নামাজে জানাযায় অংশ নেন জাতীয় পার্টির মহাসচিব মো. মশিউর রহমান রাঙ্গা, সাবেক মহাসচি ও প্রেসিডিয়াম সদস্য এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, আদেলুর রহমান, যুগ্মমহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, হাসিবুল ইসলাম জয়সহ জাতীয় পার্টির শীর্ষ নেতৃবৃন্দ।

ইত্তেফাক/জেডএইচডি