শমী কায়সারকে বিএফইউজে ও ডিইউজের নিন্দা

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৯, ১৮:০৮ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক

প্রেসক্লাবের অনুষ্ঠানে শমী কায়সার। ছবি: সংগৃহীত

সাংবাদিকদের সঙ্গে অভিনেত্রী এবং ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) প্রেসিডেন্ট শমী কায়সারের নিকৃষ্ট দুর্ব্যবহারের নিন্দা জানিয়েছে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

বিএফইউজে সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী বৃহস্পতিবার এক যৌথ বিবৃতিতে বলেন, একজন শহীদ সাংবাদিকের মেয়ে হয়ে পিতার পেশার উত্তরসুরীদের ‘চোর’ বলে সম্বোধন করে শমী কায়সার প্রকারান্তরে তার পিতাকেই অসম্মান করেছেন। 

শুধু তাই নয়, একজন সেলিব্রেটি হিসেবে তিনি সাংবাদিকদের সঙ্গে ‘মোবাইল ফোন হারানোর’ সূত্র ধরে যে আচরণ করেছেন তা সেলিব্রেটিদের প্রশ্নবিদ্ধ করেছে। তার মত একজন অভিনেত্রী ও ব্যবসায়ীর কাছ থেকে এ ধরনের আচরণ অত্যন্ত গর্হিত ও নিন্দনীয়। 

আরও পড়ুন: নারী চিকিৎসককে যৌন হয়রানি, স্বাস্থ্য কর্মকর্তা নালিশ করেছিলেন চেয়ারম্যানের কাছে

বিবৃতিতে বিএফইউজে ও ডিইউজে নেতারা, এ ধরণের নিকৃষ্টতম দুর্বব্যহারের জন্য সাংবাদিক সমাজের কাছে আনুষ্ঠানিকভাবে নিঃশর্ত ক্ষমা প্রার্থনার আহ্বান জানিয়ে বলেন, তার সংবাদ বর্জন করা হবে। প্রয়োজন হলে তার সম্পর্কে বিস্তারিত খোঁজ-খবর নিয়ে সাংবাদিক সমাজ নিয়মিত সংবাদ পরিবেশন করে জাতিকে বিস্তারিত জানাতে বাধ্য হবে।
খবর বিজ্ঞপ্তির।

ইত্তেফাক/অনি