বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শিগগিরই নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশে তথ্যমন্ত্রীর আশ্বাস

আপডেট : ১৫ মে ২০১৯, ১৭:৩৮

সংবাদকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ডের গেজেট শিগগিরই প্রকাশ করার বিষয়ে আশ্বাস দিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বুধবার সচিবালয়ে বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স ও বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেশনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এই আশ্বাস দেন।

ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্সের মহাসচিব কামাল উদ্দিন জানান, 'তথ্যমন্ত্রী বলেছেন, নবম ওয়েজবোর্ডের সুপারিশ যাচাই-বাছাই কমিটির আহবায়ক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ দেশে আসছেন। আশা করছি শিগগিরই ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন জারি করা সম্ভব হবে।'

প্রেস ওয়ার্কার্স ফেডারেশনের নেতৃবৃন্দ নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ, প্রেস কর্মচারিদের জন্য কল্যাণ ট্রাস্ট গঠন এবং গণমাধ্যমকর্মী আইন বাস্তবায়নসহ ১০ দফা তথ্যমন্ত্রীর কাছে উপস্থাপন করেন। তথ্যমন্ত্রী তাদের দাবিগুলো শোনেন এবং এ ব্যাপারে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন বলে জানান উপস্থিত নেতৃবৃন্দ।

আরও পড়ুন:  দেশের সব বন্দরে বসবে স্ক্যানার

অনুষ্ঠানে ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্সের সভাপতি আলমগীর হোসেন খানের নেতৃত্বে মহাসচিব কামাল উদ্দিন ও সংবাদপত্র কর্মচারি ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার ও মহাসচিব খায়রুল ইসলামসহ দুই ফেডারেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/জেডএইচডি