ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
৩২ °সে


ঝড়ে আহতদের দেখতে হাসপাতালে ধর্ম প্রতিমন্ত্রী

ঝড়ে আহতদের দেখতে হাসপাতালে ধর্ম প্রতিমন্ত্রী
ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। ছবি: সংগৃহীত

বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটের প্যান্ডেল ভেঙে পড়ে নামাজরত অবস্থায় আহতদের খোঁজ নিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ডিএমসিএইচ) ও পঙ্গু হাসপাতালে গিয়েছিলেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আহতদের সুচিকিৎসার যাবতীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন তিনি।

এ সময় তিনি প্রায় ২ ঘন্টা ঢাকা মেডিকেলে অবস্থান করেন এবং আহতদের খোঁজ নেন। পরে শেখ আব্দুল্লাহ নগর পুলিশের বিশেষ শাখার (এসবি) এএসআই শরিফুল ইসলামকে (৩৬) দেখতে পঙ্গু হাসপাতালে ছুটে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন। এছাড়াও প্রতিমন্ত্রী জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের ক্ষতিগ্রস্ত অস্থায়ী মঞ্চ এলাকা পরিদর্শন করেন।

আরও পড়ুন: দেশে ফিরছেন মাশরাফি, তামিম যাচ্ছেন দুবাই

এর আগেম শুক্রবার হঠাৎ ঝড়-বৃষ্টিতে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটের প্যান্ডেল ভেঙে পড়ে নামাজরত অবস্থায় শফিকুল ইসলাম (৩৬) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে। এছাড়া আহত হন মোট ২২ জন। বর্তমানে ৩ জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে আফজাল হোসেনের (৬৮) অবস্থা আশঙ্কাজনক। এই হতাহতের ঘটনা তদন্তে ইসলামিক ফাউন্ডেশনের সচিবের নেতৃত্বে ৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি আগামী মঙ্গলবার রিপোর্ট উপস্থাপন করবে।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন