ঢাকা শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬
১৮ °সে

আশুলিয়ায় নারী ও অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

আশুলিয়ায় নারী ও অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
ফাইল ছবি

সাভারের আশুলিয়ায় পৃথক স্থান থেকে সনিয়া আফরিন (২৬) নামে এক নারী এবং অজ্ঞাত (৬০) এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১২ জুন) রাতে আশুলিয়ার ডেন্ডাবর নতুন পাড়া এলাকা থেকে ওই নারীর এবং বৃহস্পতিবার দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বলিভদ্র এলাকা থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সনিয়া আফরিন ফরিদপুর জেলার ভাঙ্গা থানার মাধবপুর গ্রামের শামসুদ্দিন মোল্লার মেয়ে। তিনি আশুলিয়ায় বিউটি পার্লারের ব্যবসা করতেন বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ওই নারীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

আরও পড়ুন: বাল্য বিয়ে পড়ানোর চেষ্টা, কাজিসহ সংশ্লিষ্টদের জেল-জরিমানা

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বলেন, সড়কের পাশে অজ্ঞাত এক বৃদ্ধের মৃতদেহ পড়ে রয়েছে জানতে পেরে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না ময়না-তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের করে নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৪ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন