শিক্ষামন্ত্রী দীপু মনির স্বামীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল

প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ২০:৫০ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক

ছবি: সংগৃহীত

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজের সুস্থতা কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাজধানীর গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ও টিআইবির ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজ বৃহস্পতিবার রাতে বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে আইসিইউতে নেন। তিনি কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার পর ব্রেন স্ট্রোক করেন বলে জানা গেছে। বর্তমানে তিনি বিশিষ্ট নিউরো চিকিৎসক ডা. দীন মোহাম্মদসহ বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন।

আরও পড়ুন: ৪০ লাখ টাকা ঘুষের মামলায় ডিআইজি মিজান গ্রেফতার

দোয়া পরিচালনা করেন গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মুফতি মুজাম্মিল। পরে এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহসভাপতি মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ ও ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা সালাহ উদ্দিন শিকদার।


ইত্তেফাক/বিএএফ